film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৯ ফেব্রুয়ারি ২০২০

নৃশংসভাবে ২ মাসের কন্যা খুন করে মায়ের নিখুঁত অভিনয়, হতভম্ব পুলিশ

গ্রেফতার হওয়া মহিলা সন্ধ্যা মালো এবং (ডান দিকে) মৃত শিশুকন্যা। - ছবি : সংগৃহীত

মুখে-গলায় স্কচটেপ পেঁচিয়ে নৃশংসভাবে নিজের দু’মাসের শিশুকন্যাকে খুন করেছেন ভারতের পশ্চিমবঙ্গের বেলেঘাটার ওই মা সন্ধ্যা মালো।

পরিকল্পনা করে অত্যন্ত নিখুঁতভাবে খুব অল্প সময়ের মধ্যেই এই কাজ সেরে ফেলেন তিনি। দিনভর পরিবারের কাছে এবং পুলিশের কাছে মেয়ে চুরি যাওয়ার নাটক করেছেন।

এমনকি সেই নাটকের অভিনয়টাও এতটাই সুচারুভাবে করেছিলেন যে, এত নৃশংস একটা কাজ করার পরও প্রথম প্রথম তার চোখে-মুখে কোনো আক্ষেপ বা ভয়ের চিহ্ন খুঁজে পায়নি পুলিশ।

গতকাল রোববার ঘটনার তদন্তে নেমে এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে পুলিশের কাছে। যা দেখে হতভম্ব পুলিশের অফিসাররা। পুলিশ ওই নারীকে গ্রেফতার করেছে।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, শ্বাসরোধ করে খুন করতে গেলে শিশুর কান্নার আওয়াজ আশেপাশের বাসিন্দারা বা আয়ার কানে পৌঁছবে, তাই আগেই মুখে এবং গলায় স্কচটেপ পেঁচিয়ে দিয়েছিলেন তিনি।

রোববার দুপুরে বেলেঘাটায় পুলিশের ইএসডি ডিভিশনের সদরদপ্তরের কাছে একটি বহুতল ভবনে এই নৃশংস ঘটনা ঘটে।

সন্ধ্যা মালো নামে ওই নারী পুলিশের কাছে অভিযোগে জানিয়েছিলেন, তার সন্তান সানায়ার আয়া টুম্পা দাস যে যখন ছাদে ছিলেন, তখন এক অজ্ঞাতপরিচয় যুবক কলিংবেল বাজায়। তিনি দরজা খুলতেই তাকে ধাক্কা মেরে শিশুকন্যাকে ছিনিয়ে চম্পট দেয়। সে সময় বাড়িতে আর কেউই ছিলেন না। তার স্বামী সুদর্শন মালো কনস্ট্রাকশনের ব্যবসা সূত্রে বাড়ির বাইরে ছিলেন।

রোববার দুপুরে তিনি পুলিশের কাছে এমন অভিযোগ জানানোর পর তার কথায় কিছু সন্দেহজনক তথ্য পেয়েছিল পুলিশ। পরে রাতে একটি ম্যানহোল থেকে ওই শিশুকন্যার লাশ উদ্ধার করা হয়। তারপর মহিলাকে জিজ্ঞাসাবাদে আসল ঘটনা জানতে পারে পুলিশ।

কিন্তু কেন তিনি এমন কাণ্ড ঘটালেন তা এখনও জানতে পারেনি পুলিশ। তাকে ও তার পরিবারের লোকদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তার কোনো মানসিক সমস্যা রয়েছে কি না তাও জানতে মনোরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলছে পুলিশ।

সূত্র : আনন্দবাজার।


আরো সংবাদ

মহান একুশে উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে যাতায়াতের রুট ম্যাপ রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাব গ্রহণের মধ্য দিয়ে সংসদ অধিবেশন সমাপ্ত মুজিববর্ষ নিয়ে অতি উৎসাহী না হতে দলীয় এমপিদের নির্দেশনা প্রধানমন্ত্রীর আ’লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা আজ চাঁদাবাজির প্রতিবাদে বুড়িগঙ্গারনৌকা মাঝিদের মানববন্ধন আজ থেকে সোনার দাম আবার বেড়েছে ভরি ৬১৫২৭ টাকা আজ থেকে ঢাকার ১৬ ওয়ার্ডের সবাইকে খাওয়ানো হবে কলেরার টিকা ঘুষ দাবিকে কেন্দ্র করে টঙ্গী ভূমি অফিসে তুলকালাম কোম্পানি (সংশোধন) বিল পাস সংসদে সিটি ইউনিভার্সিটির ভিসিকে তলব আর্থিক স্বচ্ছতা নিশ্চিত বিশ্ববিদ্যালয়ে স্থায়ী পিডি নিয়োগ চায় ইউজিসি

সকল