২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চীনে রহস্যময় ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৯

-

চীনে সম্প্রতি ছড়িয়ে পড়া রহস্যময় ভাইরাসে এ পর্যন্ত ৪৪০ জন আক্রান্ত হওয়ার তথ্য পাওয়া গেছে। নতুন করে আরো পাঁচজনের মৃত্যু হওয়ায় সংখ্যা বেড়ে নয়জনে দাড়িয়েছে।

বুধবার দেশটির জাতীয় স্বাস্থ্য কমিশনের উপ-পরিচালক লি বিন সাংবাদিকদের জানান, মঙ্গলবার মধ্যরাত পর্যন্ত এ তথ্য পাওয়া গেছে। আর মৃতের মধ্যে সব ঘটনা হুবে প্রদেশে ঘটেছে, যেখানে গত ডিসেম্বরে প্রথমবারের মতো এ করোনা ভাইরাস শনাক্ত করা হয়।

আগের দিন থেকে মঙ্গলবার আক্রান্তের সংখা ১৪৯ জন বৃদ্ধি পেয়েছে জানিয়ে লি বলেন, রহস্যময় এ ভাইরাসে জাপান ও দক্ষিণ কোরিয়ায় একজন করে এবং থাইল্যান্ডে তিনজন করে আক্রান্ত হওয়ার তথ্য পাওয়া গেছে।

অপরদিকে যুক্তরাষ্ট্র এবং তাইওয়ানেও একজন করে আক্রান্তের তথ্য পাওয়া গেছে বলে জানান চীনের স্বাস্থ্য বিভাগের এ কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল