film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৭ ফেব্রুয়ারি ২০২০

কন্যাসন্তান হওয়ার আশঙ্কায় স্ত্রীর ওপর এমন বর্বরতা স্বামীর!

কন্যাসন্তান হওয়ার আশঙ্কায় স্ত্রীর ওপর বর্বরতা চালিয়েছেন স্বামী। - প্রতীকী ছবি

স্ত্রীর গর্ভে যে সন্তান আছে, সেটাও নিশ্চয়ই কন‌্যাসন্তানের ভ্রূণ। এমনই ধারণা থেকে অন্তঃসত্ত্বা ২৭ বছরের স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে প্রমাণ নষ্ট করে দিতে দেহ টুকরো টুকরো করে ছুরি, মেশিন দিয়ে কেটে পুড়িয়ে দিল স্বামী। মাকে নৃশংসভাবে হত‌্যার দৃশ‌্য দেখে ফেলে খুনি বাবাকে পুলিশের হাতে ধরিয়ে দিল বড় মেয়ে।

উত্তরপ্রদেশের রায়বরেলির এমন নারকীয় হত‌্যাকাণ্ড চমকে দিয়েছে গোটা ভারতকে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত রবীন্দ্র কুমারের সাথে ২০১১ সালে বিয়ে হয় ঊর্মিলা নামে ওই নারীর। দম্পতির সাত ও এগারো বছরের দু’টি কন‌্যাসন্তান রয়েছে। সম্প্রতি আবারো অন্তঃসত্ত্বা হন ঊর্মিলা। প্রথম থেকেই রবীন্দ্র সন্দেহ করতেন, তৃতীয় সন্তানও মেয়েই হবে। এই সন্দেহের বশেই জানুয়ারির প্রথম সপ্তাহে তিনি স্ত্রীকে খুন করেন।

এখানেই শেষ নয়, ঊর্মিলার পরিবারের লোকের যাতে সন্দেহ না হয়, সে জন‌্য নিজেই পুলিশকে ফোন করে জানান- স্ত্রী ঊর্মিলা নিখোঁজ হয়ে গেছে। কিন্তু মাকে খুনের কথা এবং দেহাংশ পুড়িয়ে ফেলে তার ভস্ম বাবা যে বাড়ি থেকে চার কিলোমিটার দূরে ফেলে এসেছে, সে কথা মামার বাড়িতে পরিজনদের কাছে বলে দেয় রবীন্দ্রর বড় মেয়ে।

এরপরই ঊর্মিলার পরিবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করে। পরে পুলিশ রবীন্দ্রকে জেরা করে এবং ভস্মীভূত দেহাংশ উদ্ধার করে তার নমুনা পরীক্ষার জন‌্য লখনউতে ডিএনএ টেস্টের জন‌্য পাঠায়। সব রিপোর্টেই প্রমাণ মেলে, ঊর্মিলাকে কতটা নৃশংসভাবে খুন করেছে রবীন্দ্র। মাকে হত‌্যার সময় বাবাকে যে তার দাদা করমচন্দ্র ও দুই চাচা সঞ্জীব ও ব্রিজেশ সাহায‌্য করে তা পুলিশকে জানায় বড় মেয়েটি।

তবে গত মঙ্গলবার রবীন্দ্রকে গ্রেফতার করতে গিয়ে পুলিশ তাকে বাড়িতে পায়নি। তাকে গ্রেফতারির জন‌্য ছয়জনের একটি দল গঠন করা হয়। বুধবার তাকে গ্রেফতারের পর খুনের কথা স্বীকার করেন রবীন্দ্র।

সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ

ধেয়ে আসছে লাখে লাখে পঙ্গপাল, ভয়াবহ আক্রমণের ঝুঁকিতে ভারত (১২২৯৮)এরদোগানের যে বক্তব্যে তেলে-বেগুনে জ্বলে উঠল ভারত (১০৮১০)বিয়ে হল ৬ ভাই-বোনের, বাসর সাজালো নাতি-নাতনিরা (৮২৩০)জামিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের নির্মম অত্যাচারের ভিডিও ফাঁস(ভিডিও) (৭২০১)কেউ ঝুঁকি নেবে কেউ ঘুমাবে তা হয় না : ইশরাক (৬৩৩৩)আ জ ম নাছির বাদ চট্টগ্রামে নৌকা পেলেন রেজাউল করিম (৫২৮৮)মাওলানা আবদুস সুবহানের জানাজায় লাখো মানুষের ঢল (৫১১৩)‘ইরানি হামলায় মার্কিন ঘাঁটির ক্ষয়ক্ষতির বিবরণ নিজেরাই প্রকাশ করুন’ (৪৮০২)জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল ঘোষণা, বাদ মাহমুদউল্লাহ (৪৫৩০)মাঝরাতে ধর্ষণচেষ্টায় ৭০ বছরের বৃদ্ধের পুরুষাঙ্গ কাটল গৃহবধূ (৪৪৩৯)