১৭ জানুয়ারি ২০২০

কাশ্মিরজুড়ে প্রবল তুষারধস, সেনাসহ ৮ জনের মৃত্যু

-

কাশ্মিরে তুষারধসে আটজনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে তিনজন সেনা সদস্য। নিখোঁজ আছেন আরো একজন। তার খোঁজে তল্লাশি চলছে।

সোমবার মাচিল সেক্টরে বেলা ১টার দিকে একটি সেনা পোস্টে আছড়ে পড়ে তুষারধস। তাতেই মৃত্যু হয় তিন সেনা সদস্যের। একজন আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

এছাড়া গান্ডেরবাল জেলার সোনমার্গে আরো একটি তুষারধসের ঘটনায় পাঁচ সাধারণ নাগরিকের মৃত্যু হয়েছে। তুষারধসে চাপা পড়েন নয়জন। সারারাত উদ্ধারকাজ চালিয়ে চারজনকে জীবিত উদ্ধার করা হয়।

উত্তর কাশ্মীরে প্রবল তুষারপাত হওয়ায় নানা জায়গা থেকে তুষারধসের খবর পাওয়া গেছে। উদ্ধার করা হয়েছে সৈন্যদের। সোমবার বারামুলায় তুষারধসে চাপা পড়ে যায় দুই কিশোরী। পরে তাদের উদ্ধার করা হয়।

সূত্র : এই সময়


আরো সংবাদ

একদিনের ক্রিকেটে নতুন রেকর্ড গড়লেন রোহিত শর্মা ‘সোনার বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের স্বপ্ন দেখতে হবে’ ঢাকা সিটি নির্বাচনের তারিখের বিষয়টি ইসির : স্বরাষ্ট্রমন্ত্রী মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি দীপু জাপার যুগ্ম মহাসচিব ময়মনসিংহে ট্রেনের বগি লাইনচ্যুত : ভৈরব-চট্টগ্রামের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনালে ফিলিস্তিন এবার জন্ম নিল সবুজ রঙের কুকুর, হতবাক নেটদুনিয়া উচ্চতর গণিত বইয়ে ত্রুটি, বিপাকে শিক্ষার্থীরা বাংলাদেশ দলটি অনেক বেশি ভয়ংকর : মিসবাহ উদ্ভট ধর্মীয় অনুষ্ঠানে ৭ জনকে হত্যা, শরীরে বাইবেল বেঁধে নির্যাতন শনিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলাকায় প্রচারণা চালাবেন ইশরাক

সকল