২৬ জানুয়ারি ২০২০

নেপালে ভয়াবহ ‌বাস দুর্ঘটনা, নিহত ১৪

-

মর্মান্তিক বাস দুর্ঘটনায় নেপালে মৃত্যু হলো ১৪ জনের। রোববার সকালে দুর্ঘটনাটি ঘটেছে নেপালের সিন্ধুপালচক জেলার ডোলাখা খড়িচৌর–জিরি সড়কে। বাসটি কালিনচক মন্দির থেকে তীর্থযাত্রীদের নিয়ে ফিরছিল। দুর্ঘটনার সময় বাসে ছিলেন ৪০ জন তীর্থযাত্রী।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য অনুযায়ী, ডোলাখা খড়িচৌর–জিরি সড়ক মোড়ের কাছে খাদে গড়িয়ে পড়ে বাসটি। যাত্রীদের আর্তনাদ ও বাস গড়িয়ে পড়ার বিকট শব্দে স্থানীয় মানুষরা ছুটে যান। তারাই প্রথমে আটক তীর্থযাত্রীদের উদ্ধারের চেষ্টা করেন। পরে জেসিবি নিয়ে পৌঁছয় পুলিশ এবং উদ্ধারকারী দল। জেসিবির সাহায্যে বাসটিকে টেনে তোলার চেষ্টা হচ্ছে। উদ্ধারকারীদের সঙ্গে হতাহতদের সন্ধানে হাত লাগিয়েছেন স্থানীয় মানুষও।

জখমদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে অনেকের অবস্থা সঙ্কটজনক হওয়ায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ।
সূত্র : আজকাল


আরো সংবাদ

মিসর সফরে গেছেন বিমান বাহিনী প্রধান বাংলাদেশী হত্যা করে ভারত লাশ ফেরত দেয় না, অথচ নেপালে একই কাজ করে ক্ষমা চায় : মেনন খেলাধুলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী এনআরসির প্রতিবাদে বিজেপি থেকে ৮০ মুসলিম নেতার পদত্যাগ বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল সম্পাদক কায়ছার মাসুদ বাউলের ইন্তেকাল টঙ্গীতে জাপা নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ ইভিএম বুথে কেউ যেন জোর করে না ঢোকে : শাহ নেওয়াজ শত বাধা সত্ত্বেও শৃঙ্খলা না ভাঙার আহ্বান তাবিথের গাজীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ সীমান্ত হত্যা: ঢাবি ক্যাম্পাসে নিহতদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সকল

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২৪০৫৮)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯৬৫৬)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯০৮৩)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৭৯০৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৬০৪২)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫৪৮)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৫১৬০)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৪৮১৩)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৬২৩)‘এসকে সিনহাকে মাজায় দড়ি লাগিয়ে আনা হবে’ (৪১৪৫)