২৮ জানুয়ারি ২০২০

নয়াদিল্লিতে ভবনে আগুন, নিহত ৩

-

ভারতের রাজধানী নয়াদিল্লিতে চারতলার একটি আবাসিক ভবনে অগ্নিকাণ্ডে তিন নারী নিহত ও চারজন আহত হয়েছেন।

পুলিশ কর্মকর্তাদের বরাত দিয়ে ইউএনবির খবরে বলা হয়েছে, শনিবার সন্ধ্যায় দিল্লির উত্তর-পশ্চিমে অবস্থিত শালিমার বাগ এলাকায় একটি আবাসিক ভবনের ভেতরে আগুন লেগে তিন নারী নিহত হয়েছেন। এছাড়া দুই শিশুসহ চারজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

দিল্লি ফায়ার সার্ভিসের (ডিএফএস) পরিচালক অতুল গর্গ গণমাধ্যমকে জানান, নিহত তিন নারীর বয়স ৫৭ থেকে ৭৫ বছরের মধ্যে। অগ্নিকাণ্ডের পর ওই তিন নারীকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। তারা আগুনে পুড়ে নয়, বরং ধোঁয়ার দমবন্ধ হয়ে মারা গেছেন।

এছাড়া উদ্ধার কাজ পরিচালনা করার সময় দুই পুলিশ সদস্য ও এক দমকলকর্মী আহত হয়েছেন বলেও খবর পাওয়া গেছে।

এর আগে গত সপ্তাহে দিল্লিতে একটি পুরানো ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৩ জন নিহত হয়।


আরো সংবাদ

নৃশংসভাবে ২ মাসের কন্যা খুন করে মায়ের নিখুঁত অভিনয়, হতভম্ব পুলিশ (২০০৮৭)আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত (১৪৩৯০)পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর প্রেমিককে এলোপাথাড়ি কোপাল স্বামী (১১৯৩০)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৯৮২৪)২২ বছরের তরুণের প্রেমে হাবুডুবু ৬০ বছরের দাদির (৭৮২৩)সিরিয়ায় রুশ-মার্কিন সেনাদের মধ্যে সংঘর্ষ (৭৩০৯)বাগদাদের মার্কিন দূতাবাস লক্ষ্য করে রকেট হামলা (৭০৯৬)স্ত্রীর সহযোগিতায় কিশোরী শ্যালিকাকে লাগাতার ধর্ষণ (৭০৭০)শোনা গেল তিন হাজার বছর আগের মমির ‘কণ্ঠস্বর’ (৫৭২৩)নিজের সন্তানকে কেন এতো নৃশংসভাবে হত্যা করলেন মা? কী বলছেন বিশেষজ্ঞরা (৫৩৭১)