২৩ জানুয়ারি ২০২০

সানিয়ার বোনকে বিয়ে করলেন আজহারের ছেলে

আসাদ এবং আনমের আংটি বদল - ছবি : সংগৃহীত

অবশেষে মিলে গেল বাইশ গজ আর টেনিস কোর্ট। ভারত সাক্ষী হলো এক গ্র্যান্ড ওয়েডিং-এর। সাবেক ভারতীয় ক্রিকেটার আজহারউদ্দিনের ছেলে আসাদউদ্দিনের সঙ্গে বিয়ে হয়ে গেল ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জার বোন আনম মির্জার। পেঁয়াজ রঙের লেহেঙ্গা পরেছিলেন আনম। গলায় ভারী গয়না, হাত ভর্তি চুড়ি...রাজকীয় পোশাকে তিনি যেন অপরূপা। স্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে আসাদ পরেছিলেন ঘিয়ে রঙের কুর্তা। তাতে আবার হাল্কা বেগুনি রঙের কাজ। মাথায় পাগড়ি। আসাদও কিন্তু কোনো অংশে কম যান না।

বর-কনের সঙ্গে তাল মিলিয়ে সাজলেন সানিয়াও। হাজার হোক, বোনের বিয়ে বলে কথা! পরেছিলেন ময়ুর-রঙা লেহেঙ্গা। সঙ্গে মানানসই কুন্দনের সেট। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছড়িয়ে পড়তেই সানিয়ায় ড্রেসিং সেন্সের তারিফে উচ্ছ্বসিত নেটিজেনেরা।

বেশ কিছু দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল আনম-আসাদের প্রেমের কথা। কিন্তু কিছুতেই স্বীকার করছিলেন না তারা। এই বছরই সেপ্টেম্বর নাগাদ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন আনম। ছবিতে পিছনে এক জায়গায় লেখা ছিল ‘ব্রাইড টু বি’। সে সময় আনন্দবাজার ডিজিটালের পক্ষ থেকে সরাসরি আজহারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছিলেন, ছেলে আসাদের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সানিয়ার বোন। অবশেষে শেষ হলো প্রতীক্ষা। এক হলো চার হাত।

এর আগে ২০১৬-র ১৮ নভেম্বর হায়দরাবাদের ফলকনামা প্রাসাদে আকবর রশিদকে বিয়ে করেন আনম। কিন্তু তাদের সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি। বছর দুই পরেই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ

ঢাবিতে ৪ শিক্ষার্থী‌কে রাতভর নির্যাতন ছাত্রলীগের (১১৬০৭)তাবিথের আজকের প্রচারণায় জনতার ঢল (৭৪৩২)ইরানি হামলায় আহত মার্কিন সেনারা গোপনে যেখানে চিকিৎসা নিয়েছে (৬৫৯২)খুলে দেয়া হলো দৌলতদিয়া যৌনপল্লীর বন্ধ থাকা খদ্দের গেট (৫৩০৪)'বলির পাঁঠা' বানানো হয়েছিল আফজাল গুরুকে : বিস্ফোরক অভিনেত্রী (৫১৭৩)সোলাইমানি হত্যায় ট্রাম্পের যে দাবিতে চমকে যান তার উপদেষ্টারাও (৪৯৭১)আযাদ কাশ্মিরকে সব ধরনের সামরিক সমর্থন দেবে পাকিস্তানি সেনারা (৪৮২৬)‘মুক্তিযোদ্ধা ভাতা নিলে অবশ্যই আ’লীগ করতে হবে’ (৪৪৫৪)সূর্যগ্রহণ দেখে দৃষ্টিশক্তি হারালো ১৫ জন (৪২৫৫)লাহোরে বাংলাদেশ খেলবে দিনে, দেখে নিন টি-টোয়েন্টির সূচী (৪২১৯)



unblocked barbie games play