১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সানিয়ার বোনকে বিয়ে করলেন আজহারের ছেলে

আসাদ এবং আনমের আংটি বদল - ছবি : সংগৃহীত

অবশেষে মিলে গেল বাইশ গজ আর টেনিস কোর্ট। ভারত সাক্ষী হলো এক গ্র্যান্ড ওয়েডিং-এর। সাবেক ভারতীয় ক্রিকেটার আজহারউদ্দিনের ছেলে আসাদউদ্দিনের সঙ্গে বিয়ে হয়ে গেল ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জার বোন আনম মির্জার। পেঁয়াজ রঙের লেহেঙ্গা পরেছিলেন আনম। গলায় ভারী গয়না, হাত ভর্তি চুড়ি...রাজকীয় পোশাকে তিনি যেন অপরূপা। স্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে আসাদ পরেছিলেন ঘিয়ে রঙের কুর্তা। তাতে আবার হাল্কা বেগুনি রঙের কাজ। মাথায় পাগড়ি। আসাদও কিন্তু কোনো অংশে কম যান না।

বর-কনের সঙ্গে তাল মিলিয়ে সাজলেন সানিয়াও। হাজার হোক, বোনের বিয়ে বলে কথা! পরেছিলেন ময়ুর-রঙা লেহেঙ্গা। সঙ্গে মানানসই কুন্দনের সেট। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছড়িয়ে পড়তেই সানিয়ায় ড্রেসিং সেন্সের তারিফে উচ্ছ্বসিত নেটিজেনেরা।

বেশ কিছু দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল আনম-আসাদের প্রেমের কথা। কিন্তু কিছুতেই স্বীকার করছিলেন না তারা। এই বছরই সেপ্টেম্বর নাগাদ ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন আনম। ছবিতে পিছনে এক জায়গায় লেখা ছিল ‘ব্রাইড টু বি’। সে সময় আনন্দবাজার ডিজিটালের পক্ষ থেকে সরাসরি আজহারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছিলেন, ছেলে আসাদের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সানিয়ার বোন। অবশেষে শেষ হলো প্রতীক্ষা। এক হলো চার হাত।

এর আগে ২০১৬-র ১৮ নভেম্বর হায়দরাবাদের ফলকনামা প্রাসাদে আকবর রশিদকে বিয়ে করেন আনম। কিন্তু তাদের সেই বিয়ে খুব বেশি দিন টেকেনি। বছর দুই পরেই বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত

সকল