২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাশাপাশি বসে একজনকেই বিয়ে করল দুই বোন

পাশাপাশি বসে একজনকেই বিয়ে দুই বোনের - ছবি : সংগৃহীত

দীর্ঘদিন ধরেই অসুস্থ বোন। নিজের তিন সন্তান আর স্বামীর ঠিক মতো দেখাশোনাও করতে পারেন না। তাই সেই বোনই নিজের চাচাত বোনকে অনুরোধ করেছিলেন তার স্বামীকে বিয়ে করতে।

স্বামীকে এবং বাপেরবাড়ির সবাইকেও এব্যাপারে বলে কয়ে রাজি করিয়েছিলেন। অবশেষে স্ত্রীর ইচ্ছাকে মর্যাদা দিয়ে তার চাচাত বোনকে বিয়ে করলেন এক ব্যক্তি।

আর স্ত্রীকে সম্মান জানিয়ে একই মণ্ডপে ৯ বছর পর আরেকবার তার সঙ্গেও গাঁটছড়া বাঁধলেন। অদ্ভূত এই ঘটনাটি ঘটেছে ভারতের মধ্য প্রদেশের ভিন্দ জেলার গুড়াবল্লী গ্রামে। দিলীপ এবং তার স্ত্রী বিনিতা দুজনেই ওই গ্রামেরই বাসিন্দা।

দম্পতির পরিবার এবং গ্রামবাসীদের সূত্রে খবর, প্রথমে রাজি না হলেও বিনিতার লাগাতার অনুরোধেই তার চাচাত শ্যালিকা রচনাকে বিয়েতে সম্মত হন দিলীপ। তবে বিনিতার প্রতি প্রগাঢ় ভালোবাসার টানেই বিনিতাকেও রচনার সঙ্গেই একসঙ্গে দ্বিতীয়বার বিয়ে করেন দিলীপ।

প্রথমে সবাই আপত্তি জানালেও পরে খুশি হয়েই এই বিয়েতে যোগ দেন দিলীপ–বিনিতার পরিবারের লোকজন এবং গ্রামবাসীরা। আজকাল।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল