২৭ জানুয়ারি ২০২০

‘‌মেক ইন ইন্ডিয়া নয়, ভারত এখন রেপ ইন ইন্ডিয়া’‌

ভারতে বেড়ে চলা ধর্ষণ নিয়ে আবারও লোকসভায় প্রধানমন্ত্রীকে তির্যক ভাষায় আক্রমণ করলেন কক্ষের বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী।

সংসদের শীতকালীন অধিবেশনে মঙ্গলবার লোকসভায় অধীর উন্নাও, সামশাবাদ সহ সাম্প্রতিককালে দেশে পরপর বেশ কিছু ধর্ষণ এবং মহিলাদের উপর যৌন নির্যাতনের ঘটনা ঘটলেও এব্যাপারে মোদির নীরবতার বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন।

তিনি বলেন, ‘‌দুর্ভাগ্যবশত প্রধানমন্ত্রী সব বিষয়ে সরব হলেও এব্যাপারে এখনও নীরব।’‌

এরপরই নরেন্দ্র মোদির স্বপ্নের প্রকল্প ‘‌মেক ইন ইন্ডিয়া’‌ স্লোগানকে লক্ষ্য করে তার বিরুদ্ধে আঘাত হানে লোকসভার বিরোধী দলনেতা।

তিনি বলেন, ‘‌মেক ইন ইন্ডিয়া স্লোগানের বদলে ভারত এখন রেপ ইন ইন্ডিয়া স্লোগানের দিকে এগোচ্ছে।’‌

লোকসভায় দাঁড়িয়ে কংগ্রেস সংসদ সদস্যদের এহেন মন্তব্যে রীতিমতো হইচই শুরু করে দেন শাসকদলের সংসদ সদস্যরা। আজকাল।


আরো সংবাদ

হামলার পর ইশরাকের বাসায় এসে যা বললেন ব্রিটিশ হাইকমিশনার (১৫৭৬৮)ওমর আবদুল্লাহকে দেখে চিনতেই পারলেন না, কষ্টে মুষড়ে পড়ছেন মমতা (১৩০৮৮)হামলার পর জরুরি সংবাদ সম্মেলন ডেকে যে ঘোষণা দিলেন ইশরাক (৯০৮৩)চীনের পক্ষে করোনা ভাইরাস নিয়ন্ত্রণ সম্ভব না, বলছেন বিজ্ঞানীরা (৬৯৫২)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৬৫৮৮)সাকিবের বাসায় প্রাধানমন্ত্রীর রান্না করা খাবার (৬৪৭৬)শ্বাসরোধ করে হত্যার রুদ্ধশ্বাস রহস্যের উদঘাটন (৫৬৬১)কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (৫১০৯)সারা বিশ্বে ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস (৪৭৮১)ইশরাকের গণসংযোগ জনস্রোতে পরিণত (৪৫৯৬)