১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভারতে বাস দুর্ঘটনায় ৯ জন নিহত

ভারতে বাস দুর্ঘটনায় ৯ জন নিহত - ছবি : সংগৃহীত

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যে একটি যাত্রীবাহী বাস মালবাহী ট্রাককে ধাক্কা দিলে অন্তত নয়জন নিহত ও ২০ জন আহত হয়েছে।
পুলিশ জানায়, রাজ্যের রাজধানী ভুপাল থেকে পাঁচশ কিলোমিটার উত্তর-পূর্বে রেওয়া জেলায় বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল সাড়ে ছয়টায় এ দুর্ঘটনা ঘটে। এতে নয়জন নিহত ও আরো ২০ জন আহত হয়েছে।

দুর্ঘটনার পরপরই উদ্ধারকারী দল নিয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

এ ঘটনার জন্যে পুলিশ মামলা দায়ের করেছে। এছাড়া দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে। তবে পুলিশের প্রাথমিক তদন্তে বলা হয়েছে স্থানীয় যাত্রীদের বহন করা বাসটি খুব দ্রুতগতিতে চলছিল।

মধ্য প্রদেশের মূখ্য মন্ত্রী কমল নাথ নিহতদের প্রতি শোক এবং আহতদের প্রয়োজনীয় সকল সহায়তা দিতে কর্তৃপক্ষকে নিদের্শ দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল