১৫ ডিসেম্বর ২০১৯

বরের মুখ দেখেই বিয়ে ভেঙে দিল কনে

বিয়ের মঞ্চ প্রস্তুত, অতিথিরা চলে এসেছেন। স্বজনরা অপেক্ষায় আছেন শুভক্ষণের; কিন্তু শেষ মুহূর্তে বাধলো বিপত্তিটা। বিয়ে বাতিল করে দিলেন কনে। বললেন, এ বিয়ে হবে না।

কেন? কারণ হিসেবে জানা গেল, বরের বয়স বেশি ও চেহারা সুন্দর নয়। কনের অজুহাত, এই বর তার সৌন্দর্যের সাথে মানানসই নয়। তাই বিয়ে হবে না। এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের কানপুরে।

একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের বরাত দিয়ে গালফ নিউজ জানিয়েছে, গত ২৪ নভেম্বর রোববার কানপুরের সাচেন্দি এলাকায় এই কাণ্ড হয়েছে। বিয়ের একেবারে আগ মুহূর্তে ‘শুভদৃষ্টির’ সময় বর ও কনে যখন পরস্পরের মুখের পর্দা সরিয়ে ফেলে তখনই বরের মুখ দেখে বেঁকে বসে কনে। কনে বলেন, এমন কালো ছেলেকে বিয়ে করবো না।

এমন ঘট্নায় তাৎক্ষণিকভাবে উত্তজনা ছড়িয়ে পড়ে বিয়ে বাড়িতে। পরিস্থিতি সামলাতে আসতে হয় পুলিশকে। তবে সব কিছুর পরেও কনে তার জেদে অটল থাকেন এবং শেষ পর্যন্ত বিয়ে না করেই ফিরে যান। পরে দুই পক্ষের লোকজনের মধ্যে এক সমঝোতা বৈঠকে বিয়ের খরচাপাতি বিষয়ে সমাধান হয়।

খবরে বলা হয়েছে, কনের পরিবারের মুরুব্বিরা তাকে বুঝিয়ে বিয়েতে রাজি করানোর অনেক চেষ্টা করেছেন কিন্তু কাজ হয়নি। সব আয়োজন সম্পন্ন, অতিথিরা এসে গেছে এমন অবস্থায় বিয়েটা না ভাঙতে কনেকে অনেকেই অনুরোধ করেছেন। কিন্তু করেন এক কথা, এমন অসুন্দর ছেলেকে বিয়ে করবো না।

পরে ওই দিন সন্ধ্যায় আবারো বসেছিলেন দুই পরিবারের লোকরা। সেখানেও তারা বিয়ে অনুষ্ঠানের বিষয়ে আলোচনা করেছেন; কিন্তু তাতেও কাজ হয়নি।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২০০৮১)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৬৮৩৭)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৩৮৯৯)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১১০৯৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (৯৭৮০)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৪১২)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৩৬৩)আরো এস-৪০০ ক্ষেপণাস্ত্র কিনবে তুরস্ক; নয়া হুমকি যুক্তরাষ্ট্রের (৭৮৫৬)ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না : রাহুল (৬৮০৪)জনসনের জয়ে ইসরাইলের উচ্ছ্বাস (৬৬৭৯)



hacklink Paykwik Paykasa
Paykwik