২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

প্রেম করায় মেয়েকে নিজ হাতে খুন করলেন মা

- প্রতীকী ছবি

মেয়ের প্রেমের সম্পর্ক মেনে নিতে না পেরে তাঁকে খুন করে ফেলল স্বয়ং মা। এই ঘটনা ঘটেছে ভারতের মুম্বাইয়ে। মেয়ের গলায় ওড়নার ফাঁস লাগিয়ে তাকে খুন করে ওই মহিলা।

দক্ষিণ মুম্বইয়ের পিধোনি এলাকায় রোববার রাত ৯টায় এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। ২৩ বছরের নির্মলা অশোক ওগহেলার প্রেমের সম্পর্ক কোনওমতেই মেনে নিতে পারেননি তার মা ৪০ বছরের পি ওগহেলা। এই নিয়ে আগেও অনেক অশান্তি হয়েছে।

রোববার রাতে ব্যাগ গুছিয়ে প্রেমিকের সঙ্গে বাড়ি ছাড়ার প্রস্তুতি নেন নির্মলা। বেশ কিছুক্ষণ কথা কাটাকটির পর মেয়েকে আটকাতে না পেরে তার গলায় ওড়নার ফাঁস লাগিয়ে খুন করেন ওই মহিলা।

এরপর নিজেই পুলিশ খবর দেন তিনি। ইন্ডিয়ান পেনাল কোডের ৩০২ ধারায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এই সময়।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

সকল