২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানে ‘সন্ত্রাসী হামলা’ চালাতে গিয়ে ধরা পড়ল ২ ভারতীয়

- ছবি : সংগৃহীত

অবৈধ অনুপ্রবেশের দায়ে পাকিস্তানে দুই ভারতীয় নাগরিককে সোমবার গ্রেফতার করা হয়েছে। পাকিস্তানের মিডিয়া জিয়ো নিউজ সূত্রে খবর, আটক দুই ভারতীয়ের নাম প্রশান্ত ও দাড়িলাল। প্রশান্তের বাড়ি মধ্যপ্রদেশে, দড়িলাল থাকেন তেলেঙ্গানায়।

পাকিস্তানের পাঞ্জাবের বাহওয়ালপুর থেকে সোমবার এই দুই ভারতীয়কে গ্রেফতার করা হয়েছে। দু-জনের কাছেই বৈধ কাগজপত্র ছিল না। আটককৃতদের একজন আবার সফটওয়্যার ইঞ্জিনিয়ার বলে জানা গেছে।

'অত্যাধুনিক সন্ত্রাসী হামলা'র জন্যই ওই দুই ভারতীয় নাগরিককে পাঞ্জাবে পাঠানো হয়েছে বলে মনে করা হচ্ছে।

এর আগে গত আগস্ট মাসেও পাকিস্তানের পাঞ্জাব প্রদেশ থেকে 'ভারতীয় গুপ্তচর' সন্দেহে একজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জেরার পর আটক ওই ভারতীয়কে দেশের প্রধান গোয়ান্দা সংস্থার হাতে তুলে দেওয়া হয়। 'ভারতীয় গুপ্তচর' সন্দেহে ধৃত ওই ব্যক্তির নাম ছিল রাজু লক্ষ্মণ। বালুচিস্তান শহর থেকে রাজুকে গ্রেফতার করেছিল পাক পুলিশ। টাইমস অব ইন্ডিয়া।


আরো সংবাদ



premium cement
পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ ৪০ বছর ধরে মুসল্লিদের ফ্রি চা খাওয়ানো মদিনার সেই বৃদ্ধের ইন্তেকাল

সকল