২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কাশ্মিরে ভারতীয় সেনা নিহত

-

ভারত শাসিত কাশ্মিরে রোববার বিস্ফোরণে এক ভারতীয় সেনা সদস্য নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুজন। ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, জম্মু ও কাশ্মিরের আখনুর এলাকায় এই বিস্ফোরণ ঘটে। জায়গাটি পাকিস্তান সীমান্তের খুব কাছে।

ভারত ও পাকিস্তানের মধ্যকার কাশ্মিরের সীমান্ত- লাইন অব কন্ট্রোলের কাছে ভারতীয় অংশের পাল্লানওয়ালা এলাকায় ভারতীয় সেনাদের নিয়মিত টহলের সময় উন্নত প্রযুক্তির বিস্ফোরক দিয়ে বিস্ফোরণটি ঘটানো হয়।

ভারতীয় এক কর্মকর্তা বলেছেন, নিহত সেনার নাম হাবিলদার সন্তোস কুমার। তার বাড়ি উত্তর প্রদেশের আগ্রায়।

ভারতীয় বাহিনী মনে করছেন, সীমান্তের ওপার থেকে এই বিস্ফোরক পোতা হয়েছে এবং সেটির পাশ দিয়ে সেনা সদস্যরা যাওয়ার সময় বিস্ফোরণ ঘটানো হয়েছে।

এই ঘটনায় আহত দুজনের মধ্যে একজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল

সকল