২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

''গৌতম গম্ভীর নিখোঁজ, আপনারা কেউ দেখেছেন!''

- ছবি : সংগৃহীত

ভারতের রাজধানী দিল্লির আইটিও এলাকার জায়গায় জায়গায় পোস্টার লাগানো হয়েছে। ''গৌতম গম্ভীর নিখোঁজ। আপনারা কেউ কি দেখেছেন!'' একজন সংসদ সদস্য কীভাবে উধাও হয়ে গেলেন!

দিল্লির দূষণ নিয়ে সংসদের স্ট্যান্ডিং কমিটির বৈঠক হওয়ার কথা ছিল শুক্রবার। ২৯ জন সংসদ সদস্যদের মধ্যে হাজির ছিলেন মাত্র চারজন। এই বৈঠকে তাদের নিয়ে আসার জন্য বৈদ্যুতিক গাড়ির ব্যবস্থাও করেছিলেন রাজ্যসভার চেয়ারম্যান বেঙ্কাইয়া নাইডু। কিন্তু সব চেষ্টাই বিফলে গেল।

ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচে ধারাভাষ্যকার হিসাবে দেখা গিয়েছে গম্ভীরকে। দিল্লির দূষণ নিয়ে বারবার আম আদমি পার্টিকে আক্রমণ করেছেন গম্ভীর। সেই তিনিই দূষণ নিয়ে সংসদের স্ট্যান্ডিং কমিটির বৈঠকে হাজির ছিলেন না। আর তাই গম্ভীরকে পাল্টা আক্রমণ করতে ছাড়েনি আম আদমি পার্টি।

পোস্টারে গম্ভীরের ছবি দিয়ে লেখা, ''আপনারা কেউ এনাকে দেখেছেন! শেষবার ওনাকে ইন্দৌরে জিলাপি খেতে দেখা গিয়েছিল। তার পর থেকে গোটা দিল্লি তাকে খুজছে।''

পূর্ব দিল্লি লোকসভা কেন্দ্র থেকে জিতে সংসদ সদস্য হয়েছিলেন গম্ভীর। নির্বাচনের আগে থেকেই বিভিন্ন ইস্যুতে তিনি আম আদমি পার্টির নেতাদের আক্রমণ করেন। গম্ভীর অবশ্য এদিন বলেছেন, ''আমার কাজই আমার হয়ে জবাব দেবে। অকারণ আক্রমণ করে সমস্যার সমাধান হলে করতে থাকুন।'' জিনিউজ।


আরো সংবাদ



premium cement
চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার

সকল