১৬ ডিসেম্বর ২০১৯

''গৌতম গম্ভীর নিখোঁজ, আপনারা কেউ দেখেছেন!''

ভারতের রাজধানী দিল্লির আইটিও এলাকার জায়গায় জায়গায় পোস্টার লাগানো হয়েছে। ''গৌতম গম্ভীর নিখোঁজ। আপনারা কেউ কি দেখেছেন!'' একজন সংসদ সদস্য কীভাবে উধাও হয়ে গেলেন!

দিল্লির দূষণ নিয়ে সংসদের স্ট্যান্ডিং কমিটির বৈঠক হওয়ার কথা ছিল শুক্রবার। ২৯ জন সংসদ সদস্যদের মধ্যে হাজির ছিলেন মাত্র চারজন। এই বৈঠকে তাদের নিয়ে আসার জন্য বৈদ্যুতিক গাড়ির ব্যবস্থাও করেছিলেন রাজ্যসভার চেয়ারম্যান বেঙ্কাইয়া নাইডু। কিন্তু সব চেষ্টাই বিফলে গেল।

ভারত-বাংলাদেশ টেস্ট ম্যাচে ধারাভাষ্যকার হিসাবে দেখা গিয়েছে গম্ভীরকে। দিল্লির দূষণ নিয়ে বারবার আম আদমি পার্টিকে আক্রমণ করেছেন গম্ভীর। সেই তিনিই দূষণ নিয়ে সংসদের স্ট্যান্ডিং কমিটির বৈঠকে হাজির ছিলেন না। আর তাই গম্ভীরকে পাল্টা আক্রমণ করতে ছাড়েনি আম আদমি পার্টি।

পোস্টারে গম্ভীরের ছবি দিয়ে লেখা, ''আপনারা কেউ এনাকে দেখেছেন! শেষবার ওনাকে ইন্দৌরে জিলাপি খেতে দেখা গিয়েছিল। তার পর থেকে গোটা দিল্লি তাকে খুজছে।''

পূর্ব দিল্লি লোকসভা কেন্দ্র থেকে জিতে সংসদ সদস্য হয়েছিলেন গম্ভীর। নির্বাচনের আগে থেকেই বিভিন্ন ইস্যুতে তিনি আম আদমি পার্টির নেতাদের আক্রমণ করেন। গম্ভীর অবশ্য এদিন বলেছেন, ''আমার কাজই আমার হয়ে জবাব দেবে। অকারণ আক্রমণ করে সমস্যার সমাধান হলে করতে থাকুন।'' জিনিউজ।


আরো সংবাদ




hacklink Paykwik Paykasa
Paykwik