২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিদেশে চিকিৎসার প্রস্তাব নাকচ করলেন নওয়াজ শরীফ

নওয়াজ শরীফ - ডন

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ সরকারের দেয়া শর্তে বিদেশে চিকিৎসার প্রস্তাব নাকচ করে দিয়েছেন। মঙ্গলবার দিনভর মন্ত্রি পরিষদ ও সাব-কমিটির কয়েক দফা বৈঠকের পর তিনি এ প্রস্তাব নাকচ করেন। পাকিস্তানের স্থানীয় পত্রিকা ডন এ খবর জানিয়েছে।

আল-আজিজিয়া স্টিল মিলস এবং অ্যাভেনফাইল্ড প্রপার্টিজের দুটি দুর্নীতি মামলায় কারাবন্দী নওয়াজ সিকিউরিটি বন্ড হিসেবে সাত বিলিয়ন রুপি দিয়ে বিদেশে চিকিৎসার জন্য যেতে পারবেন। সরকারের এই প্রস্তাব মেনে নেননি অসুস্থ নওয়াজ।

মঙ্গলবার তিন দফায় বৈঠক হয়। প্রথম দফা শুরু হয় স্থানীয় সময় সকাল ১০টায়। শেষ হয় দুপুর দেড়টায়। দ্বিতীয় দফা চলে দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। এবং সর্বশেষ বৈঠকটি হয় রাত সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত।

মন্ত্রিসভার সাব-কমিটির চেয়ারম্যান আইনমন্ত্রী ফারুক নাসিম সংবাদ মাধ্যমকে জানান, কমিটি এখনো কোনো সিদ্ধান্ত জানায়নি। চূড়ান্ত সিদ্ধান্ত মন্ত্রিসভা থেকে আসবে।

তিনি বলেন, 'আমরা এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত জানাতে পারব না। কিন্তু আমরা মন্ত্রিসভা কাছে আজ (বুধবার) সুপারিশ করব।'

তিনি জানান, এই ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার সময়ের কোনো সীমাবদ্ধতা নেই।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল