১৩ নভেম্বর ২০১৯

ঘূর্ণিঝড় বুলবুলে কলকাতার বিমানবন্দর বন্ধ ঘোষণা

ছবি : ইন্ডিয়ান এক্সপ্রেস -

ঘূর্ণিঝড় ‘বুলবুলের’ প্রভাবে কলকাতা বিমানবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত বন্ধ থাকছে বিমানবন্দরটি। এ সময়ে কোনো বিমান ওঠা-নামা করবে না।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘বুলবুল’। সন্ধ্যার পরই শক্তি বাড়িয়ে আছড়ে পড়তে চলেছে বুলবুল। সকাল থেকেই কলকাতা ও তার পার্শ্ববর্তী অঞ্চলে বৃষ্টি চলছে। বৃষ্টির সঙ্গে পাল্লা দিয়ে বইছে দমকা ঝড়ো হাওয়া। এ জন্য কলকাতা বিমানবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে।

কলকাতা বিমানবন্দরের পরিচালক কৌশিক ভট্টাচার্য ভারতীয় সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

কলকাতার আলিপুর আবহাওয়া অফিস বলছে, শনিবার সন্ধ্যার পরই সাগরদ্বীপে আছড়ে পড়তে পারে বুলবুল। ঘণ্টায় ১১০-১২০ কিলোমিটার বেগে আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড় বুলবুল। এর বেগ হতে পারে ঘণ্টায় ১৩৫ কিলোমিটার। ইতোমধ্যেই বুলবুলের প্রভাবে কলকাতায় অঝোরে বৃষ্টি চলছে।

 


আরো সংবাদ

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৩)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৮৭)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৬)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৬)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১২)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)