২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হবু বরের সাথে সেলফি ‍তুলতে গিয়ে কুয়ায় পড়ে যুবতীর মৃত্যু

কুয়ায় পড়ে মৃত্যু হয়েছে টি মার্সি স্টেফির - ছবি : সংগৃহীত

সদ্য এনগেজমেন্ট হয়েছে। সামনেই বিয়ে। খুশিতে আত্মহারা হয়ে হবু বরের সাথে একটা সেলফি তুলতে গিয়েছিলেন। আর তাতেই ঘনিয়ে এল ঘন কালো আঁধার। হবু বরকে সাথে নিয়ে সেলফি তোলার সাধ মুহূর্তে বদলে গেল বড়সড় দুর্ঘটনায়।

পুলিশ সূত্রে জানা গেছে, হবু বর অল্পের জন্য বেঁচে গেলেও মৃত্যু হয়েছে যুবতীর।

ঘটনাটি ঘটেছে ভারতের চেন্নাইয়ের পাট্টাবিরামের গান্ধীনগরে।

পুলিশ জানিয়েছে, যুবতীটির নাম টি মার্সি স্টেফি এবং তার স্বামী ডি আপ্পু। আগামী বছর জানুয়ারিতেই বিয়ে হওয়ার কথা ছিল দুজনের।

রোববার নিজের বাইক নিয়ে মার্সির বাড়িতে তাকে আনতে গিয়েছিলেন ডি আপ্পু। তারপরে বেশ কিছুক্ষণ মোটরসাইকেলে দুজনে মিলে ঘুরছিলেন। দুপুর ৩টা নাগাদ ভান্দালুরে একটি একটি বাগানবাড়িতে ঢোকেন তারা। সেখানে হুট করেই মার্সির নজরে আসে একটি কুয়া। কুয়া দেখে আবেগ ‍নিয়ন্ত্রণ করতে না পেরে সেখানেই সেলফি তোলার জন্য হবু বরকে অনুরোধ করেন মার্সি। মোটরবাইক থামিয়ে ডি আপ্পু সেলফি তুলতে এগিয়ে এলেই ঘটে এই বিপত্তি।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রথমে মার্সিই পড়ে যান ওই কুয়ার ভেতর। আর তাকে বাঁচাতে আপ্পুও লাফ দেন কুয়াতে। সেখানে নামতেই সাহায্যের জন্য চিৎকার করতে শুরু করেন আপ্পু এবং মার্সি দুজনেই। তাদের চিৎকারের আওয়াজ শুনে এক কৃষকও ঘটনাস্থলে এসে ঝাঁপ দেন কুয়ার ভিতরে। কিন্তু তিনি শত চেষ্টা করেও বাঁচাতে পারেননি মার্সিকে। উদ্ধারকারী দল এসে তিনজনকেই কুয়া থেকে তোলে। হাসপাতালে নিয়ে যেতে যেতেই মৃত্যু হয় মার্সির। আর তার হবু বর আপ্পু হাসপাতালে মৃত্যুর মুখোমুখি।

সূত্র : এই সময়


আরো সংবাদ



premium cement