২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাখে আল্লাহ মারে কে!

রাখে আল্লাহ মারে কে! - ছবি : সংগৃহীত

কথায় বলে, রাখে আল্লাহ মারে কে! দোতলা থেকে পড়েও অলৌকিকভাবে বেঁচে গেল তিন বছর বয়সী একটি শিশু। শুধু বেঁচে যাওয়া ওই নয়, ওই শিশুটির কিছুই হয়নি।
এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার ভারতের মধ্যপ্রদেশের টিকামগড়ে একটি বাড়ির দোতালার ব্যালকনির রেলিং ধরে খেলা করছিল তিন বছরের এক শিশু। হঠাৎই বাড়ির দোতলার ব্যালকনি থেকে ৩৫ ফুট নিচে পড়ে যায় শিশুটি।

তবে সেই সময়ে নিচ দিয়ে যাচ্ছিল একটি রিকশা, সেই রিকশারই সিটে গিয়ে পড়ে সে। ফলে প্রাণে বেঁচে যায় শিশুটি। সঠিক সময়ে সঠিক জায়গায় রিকশাটি পৌঁছে যাওয়ার কারণেই এ যাত্রায় বেঁচে গেল শিশুটি। কাছেই থাকা সিসিটিভি ক্যামেরায় সব ঘটনা ধরা পড়ে।
সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া ভিডিওতে দেখা গেছে, একটি সরু গলি দিয়ে রিকশা নিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। এমন সময় যেন আকাশ থেকে পড়ার মতো ওই রিকশার সিটে পড়ে যায় শিশুটি। এ ঘটনায় হতচকিত হয়ে যান রিকশাচালক। সঙ্গে সঙ্গে তিনি বাচ্চাটিকে তুলে নেন। আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যান।

শিশুটির বাবা আশিস জইন এনডিটিভিকে বলেন, পরিবারের অন্য সদস্যদের সঙ্গে আমাদের বাড়ির দোতলায় খেলা করছিল আমার ছেলে। সেই সময় আমার বাবা এবং বোনও সেখানে ছিল। খেলা করতে করতে সে ব্যালকনিতে চলে যায়। সে রেলিং ধরে ঝুলতে থাকে। পরে নিজের ভারসাম্য ধরে রাখতে না পেরে সে পড়ে যায়।

তিনি বলেন, সেই সময় ঈশ্বরের দূতের মতো সেখান দিয়ে যাচ্ছিলেন এক রিকশাচালক। তিনিই আমার ছেলেকে বাঁচান। আমরা সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাই, সেখানেই তার সিটি স্ক্যান এবং অন্যান্য পরীক্ষা হয়।
তবে এত উঁচু থেকে পড়ে গেলেও শিশুটির কোনো ক্ষতি হয়নি। সে ভালো আছে বলেই জানিয়েছেন চিকিৎসকরা।
সূত্র : পূবের কলম


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল