১৪ নভেম্বর ২০১৯

পাকিস্তানে বড় ধরনের হামলা ভারতের

পাকিস্তানে বড় ধরনের হামলা ভারতের - ছবি : সংগ্রহ

পাকিস্তানে বড় ধরনের হামলার কথা জানিয়েছে ভারতীয় সেনাবাহিনী। ভারতের সেনাবাহিনীর উদ্ধৃতি দয়ে দেশটির কয়েকটি মিডিয়ার খবরে বলা হয়েছে, পাকিস্তানের হামলায় তাদের দুই সৈন্য ও বেসামরিক নাগরিক নিহত হওয়ার পর তারা এই হামলা চালিয়েছে।
কাশ্মিরের কুপওয়ারার তাঙঘর সেক্টরে এ ঘটনা ঘটে বলে টাইমস অব ইন্ডিয়া ও এনডিটিভি জানিয়েছে।
খবরে বলা হয়, পাকিস্তানি বাহিনী যুদ্ধবিরতি লঙ্ঘন করে হামলা চালিয়েছে। গত সপ্তাহে পাকিস্তানি হামলায় দুই সৈন্য নিহত হয়েছে বলেও দাবি করা হয়। এছাড়া এক বেসমাকি নাগরিকও নিহত হয় বলে দাবি করা হয়। এছাড়া কয়েকজন আহতও হয়।

ভারতীয় সেনাবাহিনী জানিয়েছে, তারা কঠিন হামলা চালিয়ে প্রতিশোধ নিয়েছে। কুপওয়া ছাড়াও কাঠুয়া সীমান্তেও গোলা বিনিময় চলছে বলে জানানো হয়েছে।

ভারতীয় সেনাবাহিনী সূত্র জানায়, গত সপ্তাহে বরামুল্লাহ ও রাজৈর সমিান্তে পাকিস্তানি বাহিনী গোলাবর্ষণ করে।
সেনা সূত্রের উদ্ধৃতি দিয়ে পিটিআই জানিয়েছে, পাকিস্তান অব্যাহতভাবে বেসামরিক নাগরিকদের টার্গেট করে যচ্ছে।


আরো সংবাদ

নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঘুষ সন্ত্রাস ক্যাসিনো মাদক নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত থাকবে : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী মুরালিধরনের রেকর্ড ছুঁলেন আশ্বিন উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় জামায়াতের গভীর উদ্বেগ ঐক্যফ্রন্ট ও ড. কামালের তীব্র সমালোচনায় গয়েশ্বর স্বাধীন দেশের গর্ব আমাদের অবশ্যই ফিরে পেতে হবে ওয়াজ মাহফিলের আলোচ্য বিষয় ৪৪ বছরে নৌ দুর্ঘটনায় ৪৭১১ প্রাণহানি : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী আমার ছোট্ট মেয়ে সুমাইয়া! জামালদের খেলা দেখতে টিকিটের জন্য হাহাকার বাংলাদেশীদের

সকল