১৮ নভেম্বর ২০১৯

গন্তেব্যের ৭০ কি.মি. দূরে অমিত শাহর হেলিকপ্টর জরুরি অবতরণ

গন্তেব্যের ৭০ কি.মি. দূরে অমিত শাহর হেলিকপ্টর জরুরি অবতরণ - ছবি : সংগৃহীত

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও ক্ষমতাসীন বিজেপির সভাপতি অমিত শাহকে বহনকারী একটি হেলিকপ্টার জরুরি অবতরণে বাধ্য হয়েছে। শনিবার মুম্বাই থেকে প্রায় ১৬০ কিলোমিটার দূরে নাশিকের ওজার বিমানবন্দরে হেলিকপ্টারটি জরুরি অবতরণ করে বলে এনডিটিভি জানিয়েছে। প্রবল বৃষ্টির কারণে হেলিকপ্টারটি জরুরি অবতরণে বাধ্য হয়েছে বলে খবরে বলা হয়।

রাজ্যের বিধানসভার নির্বাচনে শনিবারই ছিল শেষ প্রচারণার দিন। শেষ দিনের প্রচারণায় অংশ নিতে আহমেদনগরের আকোলেতে যাচ্ছিলেন অমিত শাহ।

এক কর্মকর্তা জানান, সেখানে একটি নির্বাচনী জনসভায় তার ভাষণ দেয়ার কথা, কিন্তু ভারী বৃষ্টির কারণে সেখান থেকে ৭০ কিলোমিটার দূরে নাশিকে জরুরি অবতরণ করতে হয় অমিতকে।

ঝড়ো আবহাওয়ার কারণে পাইলট স্থানীয় সময় ২টা ২৫ মিনিটে হেলিকপ্টারটিকে ওজার বিমানবন্দরে নামানোর সিদ্ধান্ত নেন বলে ওই কর্মকর্তা জানান।


আরো সংবাদ

পাঁচ দেশে নারীকর্মী পাঠানো বন্ধ চেয়ে হাইকোর্টে রিট লিফট ছিঁড়ে নিচে পড়লেন আমীর খসরু সীমান্ত এলাকা থেকে ভারতীয় সৈন্য হটানোর শপথ নেপালের প্রধানমন্ত্রীর সিলেটে কম দামের পেঁয়াজ নিয়ে অপ্রীতিকর ঘটনা : একজন গুলিবিদ্ধসহ আহত ২ মিয়ানমার আইসিজের বিচারের বাইরে নয় : শাহরিয়ার আলম নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ, ব্যানার ছিড়ে ফেলেছে পুলিশ নতুন সড়ক আইনে বিআরটিএর অভিযান শুরু ব্রাহ্মণবাড়িয়ায় ৩ শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক বিএনপির চিঠিতে খালেদা জিয়ার মুক্তির একটি শব্দও নেই : তথ্যমন্ত্রী ওষুধ খেয়ে অসুস্থ নুসরাত বললেন ভাল আছি বাবাকে হাসপাতালে রেখে ফেরার পথে মাঝরাতে তরুণীকে অপহরণ

সকল