film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৪ ফেব্রুয়ারি ২০২০

'ভারতকে শিক্ষা দেবে পাকিস্তানি সেনারা'

-

পাকিস্তানের সাবেক সেনাশাসক ও অল পাকিস্তান মুসলিম লীগের (এপিএমএল) প্রতিষ্ঠাতা পারভেজ মোশাররফ হুঁশিয়ারি দিয়েছেন, ইসলামাবাদের বিরুদ্ধে ভারত যদি কোনো রকম ‘মিস অ্যাডভেঞ্চার’ বা অনাকাক্সিক্ষত পদক্ষেপ নেয় তাহলে পাকিস্তানি সেনাবাহিনী তাদের শিক্ষা দেবে।

স্বেচ্ছা নির্বাসনে থাকা এই নেতা রাজনীতিতে ফেরার পরিকল্পনা করছেন। তিনি রোববার ভারতকে সতর্ক করে দিয়ে বলেছেন, পাকিস্তানের বিরুদ্ধে ভারত কোনো হামলা চালালে তার পাল্টা জবাব দেবে পাকিস্তান। দুবাই থেকে দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ভিডিও লিঙ্কের মাধ্যমে বক্তব্য রাখছিলেন পারভেজ মোশাররফ। এ সময় তিনি বলেন, পাকিস্তানের শান্তির পক্ষে অবস্থান থাকলেও বিভিন্ন সময়ে হুমকি দিচ্ছে ভারত। তাই এমন হামলা হলে শেষ রক্তবিন্দু দিয়ে পাকিস্তানি জাতি ও সেনাবাহিনী লড়াই করবে। সম্ভবত কারগিল যুদ্ধের কথা ভুলে গিয়েছে ভারতের সেনাবাহিনী।

বিরল এক রোগে ভুগছেন মোশাররফ। তা থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করছেন। তবে দলকে পুনরুজ্জীবিত করতে তিনি রাজনীতিতে ফেরার পরিকল্পনা করছেন। ২০০৭ সালে সংবিধান স্থগিত করার জন্য তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা আছে পাকিস্তানে। ২০১৩ সালে ক্ষমতায় থাকা পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএলএন) সরকার তার বিরুদ্ধে ওই মামলা করে। তিনি ২০০৭ সালে জরুরি অবস্থা জারি করে সংবিধানবহির্ভূত কাজ করেছেন বলে অভিযোগ আছে। তিনি সংবিধান স্থগিত করে ওই সময় সুপ্রিম কোর্টের বেশ কয়েকজন সিনিয়র বিচারপতিকে গৃহবন্দী ও কমপক্ষে ১০০ বিচারপতিকে বরখাস্ত করেন। তবে ২০১৬ সালে তিনি চিকিৎসার নাম করে দুবাই পাড়ি জমান। তারপর আর দেশে ফেরেননি। দেশে ফিরলেই তাকে গ্রেফতার করা হতে পারে।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat