১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নিউ ইয়র্ক যেতে ইমরানকে নিজের বিমান দিয়ে দিলেন সৌদি যুবরাজ

- ছবি : সংগৃহীত

সৌদি আরবে সফর করার সময় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে বিশেষ সম্মান দেখালেন সৌদি ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমান।

সৌদি সফর শেষে ইমরান খানকে নিজের ব্যক্তিগত বিমানের মাধ্যমে নিউ ইয়র্ক পাঠানোর ব্যবস্থা করেন মুহাম্মদ বিন সালমান। খবর দ্য নিউজের।

পাকিস্তান ভিত্তিক সংবাদ মাধ্যম জিএনএন জানান, ৭৪তম জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দেয়ার জন্য সৌদি যুবরাজের একটি বিশেষ বিমানে নিউ ইয়র্কে পৌঁছান ইমরান খান।

ইন্ডিয়া টুডের বরাতে জানা যায় এসময় মুহাম্মদ বিন সালমান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে বলেন, ‌‌''আপনি আমাদের বিশেষ অতিথি, আপনি আমার বিশেষ বিমানটিতে মার্কিন যুক্তরাষ্ট্রে যাবেন।"

খবরে জানা গেছে, নিউ ইয়র্ক যাওয়ার জন্য ইমরান খান একটি বাণিজ্যিক বিমানে যাওয়ার সময় তাকে থামিয়ে দেন যুবরাজ। এরপর এ সফরের জন্য তাকে নিজের ব্যক্তিগত বিশেষ বিমানটি ব্যবহারের অনুরোধ জানান মুহাম্মদ বিন সালমান।

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরাইশি, অর্থনৈতিক উপদেষ্টা ড. আবদুল হাফিজ শেখ, প্রবাসী পাকিস্তানি বিষয়ক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী জুলফিকার আব্বাস বুখারী এ সময় ইমরান খানের সঙ্গে ছিলেন।

দুদিনের সফরে সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সৌদি ও যুবরাজ মোহাম্মদ বিন সালমান ছাড়াও দেশটির গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে তিনি বৈঠক করেন।

কিছু সংবাদমাধ্যম বলছে, সৌদি এয়ারলাইনসের একটি চার্টার্ড বিমানে মদিনা মুনাওয়ারা থেকে ইমরান খান নিউইয়র্ক সফরে গেছেন।


আরো সংবাদ



premium cement
মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের

সকল