২০ অক্টোবর ২০১৯

নিউ ইয়র্ক যেতে ইমরানকে নিজের বিমান দিয়ে দিলেন সৌদি যুবরাজ

সৌদি আরবে সফর করার সময় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে বিশেষ সম্মান দেখালেন সৌদি ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমান।

সৌদি সফর শেষে ইমরান খানকে নিজের ব্যক্তিগত বিমানের মাধ্যমে নিউ ইয়র্ক পাঠানোর ব্যবস্থা করেন মুহাম্মদ বিন সালমান। খবর দ্য নিউজের।

পাকিস্তান ভিত্তিক সংবাদ মাধ্যম জিএনএন জানান, ৭৪তম জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দেয়ার জন্য সৌদি যুবরাজের একটি বিশেষ বিমানে নিউ ইয়র্কে পৌঁছান ইমরান খান।

ইন্ডিয়া টুডের বরাতে জানা যায় এসময় মুহাম্মদ বিন সালমান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে বলেন, ‌‌''আপনি আমাদের বিশেষ অতিথি, আপনি আমার বিশেষ বিমানটিতে মার্কিন যুক্তরাষ্ট্রে যাবেন।"

খবরে জানা গেছে, নিউ ইয়র্ক যাওয়ার জন্য ইমরান খান একটি বাণিজ্যিক বিমানে যাওয়ার সময় তাকে থামিয়ে দেন যুবরাজ। এরপর এ সফরের জন্য তাকে নিজের ব্যক্তিগত বিশেষ বিমানটি ব্যবহারের অনুরোধ জানান মুহাম্মদ বিন সালমান।

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরাইশি, অর্থনৈতিক উপদেষ্টা ড. আবদুল হাফিজ শেখ, প্রবাসী পাকিস্তানি বিষয়ক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী জুলফিকার আব্বাস বুখারী এ সময় ইমরান খানের সঙ্গে ছিলেন।

দুদিনের সফরে সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সৌদি ও যুবরাজ মোহাম্মদ বিন সালমান ছাড়াও দেশটির গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে তিনি বৈঠক করেন।

কিছু সংবাদমাধ্যম বলছে, সৌদি এয়ারলাইনসের একটি চার্টার্ড বিমানে মদিনা মুনাওয়ারা থেকে ইমরান খান নিউইয়র্ক সফরে গেছেন।


আরো সংবাদ

দেশী-বিদেশী পাইলটরা লেজার লাইট আতঙ্কে (৩৯৯৩৬)পাকিস্তান বনাম ভারত যুদ্ধপ্রস্তুতি : কে কতটা এগিয়ে (২৮৪৮৪)ভারতীয় বিমানকে ধাওয়া পাকিস্তানের, আফগানিস্তান গিয়ে রক্ষা (২১৮৯৮)দুই বাঘের ভয়ঙ্কর লড়াই ভাইরাল (ভিডিও) (২০৬১৪)শীর্ষ মাদক সম্রাটের ছেলেকে আটকে রাখতে পারলো না পুলিশ, ব্যাপক দাঙ্গা-হাঙ্গামা (১৪৭১৯)রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলি ও ককটেল নিক্ষেপ! (১৪৫৭২)বিশাল বিমানবাহী রণতরী নির্মাণ চীনের, উদ্বেগে যুক্তরাষ্ট্রসহ অনেকে (১৪৩৩৮)‘গরু ছেড়ে মহিলাদের দিকে নজর দিন’,: মোদির প্রতি কোহিমা সুন্দরীর পরামর্শে তোলপাড় (১৩৫৮৪)বিএসএফ সদস্য নিহত হওয়ার বিষয়ে যা বললো বিজিবি (১১৮৬৩)লেন্দুপ দর্জির উত্থান এবং করুণ পরিণতি (৯৩৩৭)



portugal golden visa
paykwik