২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানের প্রশংসা, বিজেপির নিন্দা শারদ পাওয়ারের কণ্ঠে

-

ভারত সরকার রাজনৈতিক উদ্দেশ্য সাধনের জন্য পাকিস্তানের বিষয়ে মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন প্রবীণ ভারতীয় রাজনীতিক শারদ পাওয়ার। ভারতের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) প্রধান ভারতের পিটিয়ে মানুষ মারা, সংবিধান থেকে ৩৭০ অনুচ্ছেদ বাতিল করাসহ বিভিন্ন ঘটনার প্রতিবাদ করেন রোববার।

বর্ষীয়ান এই রাজনীতিক বলেছেন, আমি পাকিস্তান সফর করেছি। সেখানে তাদের আতিথেয়তা গ্রহণ করেছি। পাকিস্তানি জনগণ অসুখী বলে মিথ্যা কথা বলা হচ্ছে। ভারতের বর্তমান সরকার নিজেদের রাজনৈতিক সুবিধা আদায়ের জন্য মিথ্যা ছড়িয়ে দিচ্ছে পাকিস্তান সম্পর্কে।

মুম্বাইয়ে সংখ্যালঘুদের একটি বিশেষ অনুষ্ঠানে তিনি বলেন, সংবিধানে ৩৭০ অনুচ্ছেদের মাধ্যমে জম্মু ও কাশ্মিরের জনগণকে বিশেষ কিছু ক্ষমতা দেয়া হয়েছিল; কিন্তু তা বাতিল করে সরকার এমন বার্তা দিতে চায় যে, তারা সংখ্যালঘু সম্প্রদায় অধ্যুষিত রাজ্যের বিরোধী। সরকারের এই উদ্যোগে কাশ্মির উপত্যকায় আরো সন্ত্রাস সৃষ্টি করবে বলে মন্তব্য করেন শারদ পাওয়ার।

এ সময় তিনি পিটিয়ে মানুষ মেরে ফেলার ইস্যু উত্থাপন করেন। তিনি উল্লেখ করেন, জাতীয়তার নামে বিশেষ একটি সম্প্রদায়কে (মুসলিম) টার্গেট করা হচ্ছে। এ সময় বিজেপির নাম উল্লেখ না করে শারদ পাওয়ার বলেন, নিজেদের রাজনৈতিক স্বার্থের কথা মাথায় রেখে অপ্রয়োজনীয়ভাবে একটি রাজনৈতিক দল ইস্যুটিকে সামনে ঠেলে দিচ্ছে।

ওদিকে সম্প্রতি ভারতে পিটিয়ে বেশ কয়েকজন মুসলিমকে হত্যা করা হয়েছে। তার আগে তাদের কাউকে কাউকে ‘জয় শ্রীরাম’ স্লোগান দিতে বাধ্য করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল