২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

নিজেদের স্বার্থে পাকিস্তান সম্পর্কে মিথ্যা রটাচ্ছে ভারত : শারদ পাওয়ার

ভারতের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) প্রধান শারদ পাওয়ার - সংগৃহীত

ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা ও ৩৫-এ ধারা তুলে দিয়ে কাশ্মিরের বিশেষ মর্যাদা বিলোপ করায় ভারতের নরেন্দ্র মোদির সরকারের তীব্র সমালোচনা করার পাশাপাশি পাকিস্তানের প্রশংসা করেছেন ভারতের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) প্রধান শারদ পাওয়ার। তিনি বলেন, আমি পাকিস্তানে গিয়েছি। ওখানে দেখেছি পাকিস্তানের মানুষ কতটা অতিথিপরায়ণ। তাছাড়া পাকিস্তানের মানুষ সুখী নয় বলে ভারত যা প্রচার করছে তা ঠিক নয়। নিজেদের স্বার্থেই পাকিস্তান সম্পর্কে মিথ্যে রটাচ্ছে ভারত। শনিবার মুম্বাইয়ে দলের সংখ্যালঘু সেলের এক অনুষ্ঠানে পাকিস্তানের ভূয়সী প্রশংসা ও নরেন্দ্র মোদি সরকারের কড়া সমালোচনা করেন তিনি।

অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সময় কাশ্মির থেকে ৩৭০ ধারা তুলে দেয়া নিয়েও মোদি সরকারকে একহাত নেন ভারতের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) প্রধান শারদ পাওয়ার। তিনি বলেন, ৩৭০ ধারা তৈরিই হয়েছিল কাশ্মিরকে বিশেষকিছু মর্যদা দেয়ার জন্য। ওই ধারা বিলোপ করে ভারত বুঝিয়ে দিল, মোদি সরকার সংখ্যালঘু বিরোধী। এতে কাশ্মির উপত্যকায় আরো অস্থিতিশীল হয়ে পড়বে।

এদিকে ভারতে একের পর এক গণপিটুনির ঘটনার কথা তুলে ধরেও নরেন্দ্র মোদি সরকারের তুলোধনা করেন শারদ পাওয়ার। তিনি বলেন, জাতীয়তাবাদের নামে কেবল বিশেষ এক সম্প্রদায়কে (মুসলিম) টার্গেট করা হচ্ছে। আমি ভারতীয় মানে এই নয় যে আমাকে নিজেকে তার প্রমাণ দিতে হবে। নিজেদের রাজনৈতিক উদ্দেশ্য সাধনের জন্য এসব করছে বিজেপি।


আরো সংবাদ

বগুড়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা আমদানি করা ফলে কেমিক্যাল টেস্টের অগ্রগতি জানাতে সময় বেঁধে দিলেন হাইকোর্ট ভয়ঙ্কর সুন্দর! কিশোরীকে উত্যক্ত করায় যুবককে হত্যার অভিযোগ মুক্তিযুদ্ধ মঞ্চের হামলার পর ২য় দিনও মধুর ক্যান্টিনে ছাত্রদল ফুলবাড়ী সীমান্তের জিরো পয়েন্টে বিএসএফের কাঁটাতারের বেড়া নির্মাণ বরিশালে ২ ট্রলারের সংঘর্ষে ছেলের মৃত্যু, বাবা নিখোঁজ মাগুরায় বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু, আটক ২ ফরিদপুরে ইজিবাইক নিয়ন্ত্রণে অভিযান : অটোরিকশারও ছাড় নেই ভালুকায় পেপার মিলের রুলারে পিষ্ট হয়ে শ্রমিক নিহত রবির কাছে বিটিআরসির পাওনা : হাইকোর্টের আদেশ বৃহস্পতিবার

সকল




portugal golden visa
paykwik