১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

জিন পোষেন ইমরান খানের স্ত্রী বুশরা!

জিন পোষেন ইমরান খানের স্ত্রী বুশরা! - ছবি : সংগৃহীত

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকাকে পাকিস্তানের লোকেরা গুগলে সবচেয়ে বেশি খোঁজাখুঁজি করেছেন গত এক বছর ধরে। সাম্প্রতিক সমীক্ষা অন্তত এমনটাই বলছে।

ইমরানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকাকে নিয়ে নানা ধরনের লেখা হয়েছে, কিন্তু বুশরার রহস্য এখনো রয়ে গেছে। সব সময়ই হিজাবে মুখ ঢেকে রাখেন তিনি। যদিও ইমরানের সাবেক স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ ও রেহাম খান জনসমক্ষে প্রায়ই আসতেন। রেহাম তো বিবিসি-তে সঞ্চালিকা হিসেবেও কাজ করেছেন।

শোনা যায়, পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার আগে বুশরাকে অনুসরণ করতে শুরু করেছিলেন ইমরান খান। বেশ কয়েক বছর ধরেই তার কাছ থেকে আধ্যাত্মিক পথপ্রদর্শনের সাহায্য নিচ্ছিলেন ইমরান। গত বছর ফেব্রুয়ারিতে আচমকা বুশরাকে বিয়ে করে গোটা বিশ্বকে চমকে দিয়েছিলেন ইমরান। তার ছয় মাসের মধ্যেই সাবেক ক্রিকেটার ও রাজনীতিক দেশের প্রধানমন্ত্রী হয়ে যান।

সম্প্রতি পাকিস্তানি এক সাংবাদিকের এক রিপোর্টে দাবি করা হয়েছে, বুশরা মানেকার কাছে দুটি 'জিন' রয়েছে। ওই জিনদ্বয়কে রান্না করা গোশত খাওয়ান বুশরা। আর তার জেরেই নাকি সব অসম্ভব সম্ভব হয়ে যায়।

রিপোর্টের আরো দাবি, একটি গলার আওয়াজ শুনতে পান বুশরা। আর সেই আওয়াজই নাকি তাকে সঠিক পথ বলে দেয়। বুশরার পরিবারের এক সদস্যের দাবি, বুশরাকে সেই অশরীরী আওয়াজ জানিয়েছিল, যদি ইমরান খান প্রধানমন্ত্রী হতে চান তবে তাকে সঠিক মহিলাকে বিয়ে করতে হবে। যদিও এমন দাবিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন বুশরা।

রিপোর্টে আরো উল্লেখ, বুশরা প্রথমে ইমরানকে তার বোনের সঙ্গে বিয়ে করতে বলেছিলেন। আরেকটি অংশের দাবি, বুশরা তার মেয়ের সঙ্গে ইমরানকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন। এর পর তিনি স্বপ্ন দেখেন। ওই অশরীরীর আওয়াজ তাকে জানায়, পাঁচ সন্তানের মা বুশরাকেই বিয়ে করতে হবে ইমরান খানকে। বুশরার তখনকার স্বামীও ডিভোর্স দিতে রাজি হয়ে যান।

রিপোর্টের দাবি, প্রথম দেখাতেই বুশরাকে দারুণ লেগেছিল ইমরানের। পরের সাক্ষাৎগুলিতে বেশ কয়েকটি কবিতা পড়তে দেন বুশরা। ইমরান সেগুলি বাড়িতে গিয়ে পড়তেনও। বুশরা ইমরানকে একটি আংটিও দিয়েছিলেন সৌভাগ্যের জন্য।


আরো সংবাদ



premium cement
উপকূলীয়দের জীবনমান দেখতে সুইডেনের রাজকন্যার খুলনা পরিদর্শন জামালপুরে অনুষ্ঠিত হলো বাংলাদেশ লইয়ার্স কাউন্সিলের নবাগত আইনজীবী সংবর্ধনা অনুষ্ঠান ঝালকাঠিতে শিশু হত্যা : এক যুবকের ফাঁসি, এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শিক্ষক লাঞ্ছনার অভিযোগ বোয়ালমারীতে প্রতিপক্ষের হামলায় আহত ৪, আটক ৭ রুশ কূটনীতিককে বহিষ্কার করলো মোলদোভা স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামি গ্রেফতার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি আবু তাহের গলাচিপায় কিশোর গ্যাংয়ের হাতে এইচএসসি পরিক্ষার্থী নিহত সোনারগাঁওয়ে ৪ ডাকাত নিহতের ঘটনায় থানায় মামলা নাঙ্গলকোটে বিজয় এক্সপ্রেস লাইনচ্যুতির ঘটনায় ৪ কিশোর গ্রেফতার

সকল