১৫ সেপ্টেম্বর ২০১৯

গৃহবধূ গণধর্ষণ মামলা, পরকীয়া প্রেমিকসহ আসামি ৩, ইউপি চেয়ারম্যান কারাগারে

গৃহবধূ গণধর্ষণ মামলা, পরকীয় প্রেমিকসহ আসামি ৩, ইউপি চেয়ারম্যান কারাগারে - ছবি : সংগ্রহ

গৃহবধূ চাঁদনীকে অপহরণ ও আটক রেখে গণধর্ষণ মামলায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা মোকলেছুর রহমান বিমানের (৩৮) জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানের নির্দেশ দিয়েছেন আদালতের বিচারক।
নীলফামারী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ আদালতে উপস্থিত হয়ে বিমান চেয়ারম্যান জামিনের আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সৈয়পুর থেকে নিখোঁজের ছয় দিন পর ১১ জুলাই ভোরে রংপুর শহরের খলিফা পাড়ার একটি বাসা থেকে গৃহবধূ চাঁদনীকে উদ্ধার করে সৈয়দপুর থানা পুলিশ। পরে ওই গৃহবধূকে অপহরণ ও আটক রেখে গণধর্ষণ করার অভিযোগে কিশোরগঞ্জ উপজেলা সদরের রুহুল আমীনের ছেলে ঢাকা হোটেলের মালিক মিজানুর রহমানকে ঘটনা স্থল থেকে আটক করে সৈয়দপুর থানা পুলিশ।

এ ঘটনায় চাঁদনীর বাবা মমিদুল ইসলাম চাইনিজ সৈয়দপুর থানায় তিনজনকে আসামি করে একটি মামলা করেন। মামলার অন্য আসামিরা হলেন গৃহবধূর কথিত পরকীয়া প্রেমিক সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজামের চৌপথি নামক গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে রওশন হাবিব বাবু (২৬)ও কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা মোকলেছুর রহমান বিমান। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা জানান, আসামিরা গৃহবধূ চাঁদনীকে অপহরণ করে রংপুরের ওই বাসায় আটকে রেখে ওই তিনজন আসামি তার ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে ধর্ষণ করে বলে ভিকটিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।


আরো সংবাদ