১৮ নভেম্বর ২০১৯

জঙ্গলে আলিঙ্গনরত পরকীয়া জুটির বজ্রপাতে মৃত্যু

ভারতের ঝাড়গ্রামের গোপীবল্লভপুরে জঙ্গলে পরকীয়া করতে গিয়ে মৃত্যু হল এক যুবক ও যুবতীর। দুজনেই স্থানীয় ইটভাটায় কাজ করতেন বলে জানা গেছে।

জানা গেছে, লুকিয়ে জঙ্গলে প্রেম করতে গিয়ে ওই দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে বজ্রপাতে। ঘটনাচক্রে দুইজনই আবার বিবাহিত। সোমবার বিকেলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বেলিয়াবেড়া থানার পুলিশ গোপীবল্লভপুর-২ ব্লকের বিডিও অফিসের পিছনে একটি জঙ্গল থেকে ওই দুইজনের লাশ উদ্ধার করে।

জানা গেছে, বিডিও অফিসের পিছনে সোনাপড়া নামক একটি এলাকা আছে। সেখানে ইটভাটা লাগোয়া একটি জঙ্গল থেকে একজন পুরুষ এবং এক মহিলার লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। মৃতরা হল যতীন সিং(৩৩) এবং কুনকি সিং (২৫)। এদের বাড়ি বেলিয়াবেড়া থানার বনকাটি এবং সোনাপড়া এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, এদের দুজনের মধ্যে সম্পর্ক ছিল। তারা প্রায়ই এই জঙ্গলে দেখা করতে আসত। এদিন বিকেলেও তারা দেখা করতে এসেছিল।

পুলিশ জানিয়েছে, বজ্রপাতে তাদের মৃত্যু হয়েছে। এদের দুজনের দেহ আলিঙ্গনরত অবস্থায় পড়েছিল। ছেলেটির বুক পকেটের অংশ পুড়ে গিয়েছিল। পকেটের টাকা বেশ কিছুটা পোড়া ছিল। মেয়েটিরও শরীরে পোড়া দাগ দেখা গিয়েছে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম জেলা হাসপাতালে পাঠিয়ে দিয়েছে। মহানগর২৪x৭। 


আরো সংবাদ