২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মৃত ভেবে ছবি তুলতে গিয়ে চিতাবাঘের হামলার মুখে যুবক

- প্রতিকী ছবি

মৃত চিতাবাঘ ভেবে একেবারের কাছে গিয়ে মোবাইলের ক্যামেরায় ছবি তুলতে গিয়ে গুরুতর আহত এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের আলিপুরদুয়ারের দলগাঁও চা বাগানে। আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়দের সূত্রে খবর সোমবার সকাল থেকে আলিপুরদুয়ারের দলগাঁও চা বাগানে পড়ে ছিল একটি আহত চিতাবাঘ। সেই সময়ে এক ব্যক্তি চিতাবাঘটিকে মৃত বলে মনে করে, কাছে গিয়ে মোবাইলের ক্যামেরায় ছবি তোলার চেষ্টা করেন। সেই সময়েই আচমকাই চিতাবাঘটি দাঁড়িয়ে পড়ে হামলা করে ওই ব্যক্তির ওপর। কোনো রকমে প্রাণে বাঁচেন ওই ব্যক্তি। এরপরই আহত ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। বর্তমানে আহত ব্যক্তি গুরুতর আবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

এলাকাবাসীদের অভিযোগ, বন দফতরের দেড়িতে আসাতেই এই বিপত্তি।

অভিযোগ সকালে আহত চিতাবাঘটিকে দেখের পরই স্থানীয়রা বন দফতরে খবর দেয়। কিন্তু বন দফতরের কর্মীরা আসতে দেড়ি করে। সেই সময়ে ওই ভয়ংকর ঘটনা ঘটে যায়। যদিও বনদফতর এই অভিযোগ অস্বীকার করেছে।

আহত চিতাবাঘটিকে উদ্ধার করে খয়েরবাড়ি পুনর্বাসন কেন্দ্রে নিয়ে যাওয়া হয় এদিন। দ্রুত চিকিৎসা করে চিতাবাঘটিকে সুস্থ করে ফের ছেড়ে দেয়া হয়ে জঙ্গলে বলে এদিন জানিয়েছে বন দফতর।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল