film izle
esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৫ ফেব্রুয়ারি ২০২০

ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি

ইমরান খান ও নরেন্দ্র মোদি - ছবি : সংগৃহীত

ভারতের পরমাণু অস্ত্রসম্ভারের দায়িত্ব এখন ফ্যাসিস্ট, হিন্দু আধিপত্যবাদী নরেন্দ্র মোদি সরকারের হাতে। এ মন্তব্য করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। এ ব্যাপারে আন্তর্জাতিক দুনিয়ার দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।

পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খান তার টুইটে বলেছেন, “ভারতের পরমাণু অস্ত্রসম্ভারের নিরাপত্তার দায়িত্ব এখন ফ্যাসিস্ট, বর্ণবাদী, হিন্দু আধিপত্যবাদী নরেন্দ্র মোদি সরকারের হাতে। এ ব্যাপারে সারা পৃথিবীর নজর দেয়া উচিত। এ এমন একটা বিষয় যার অভিঘাত শুধু এ অঞ্চলে সীমাবদ্ধ নয়, এর অভিঘাত দুনিয়া জোড়া।”

এক দিন আগেই পাকিস্তানের সেনাপ্রধান বলেছেন, কাশ্মীর থেকে নজর হঠাতে পাকিস্তানের উপর আক্রমণ করতে পারে ভারত। গত ৫ অগাস্ট কাশ্মীরে সংযোগমাধ্যম বিচ্ছিন্ন হয়ে যাওয়ার পর এই নিয়ে এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বার ভারত প্রসঙ্গে পৃ্থিবীর দৃষ্টি আকর্ষণ করেছেন ইমরান খান।

এর আগে ইমরান বলেছিলেন, “জার্মানিকে যেমন নাৎসিরা অধিকার করে নিয়েছিল, তেমনভাবেই ভারত এখন ফ্যাসিস্ট, বর্ণবাদী, হিন্দু আধিপত্যবাদী আদর্শ ও তার নেতৃত্বের দখলে চলে গেছে। এর ফলে দু সপ্তাহ ধরে ৯০ লক্ষ কাশ্মীরি কার্যত আটক রয়েছেন। এ ঘটনা সারা দুনিয়ায় বিপদঘণ্টি বাজানো উচিত, একই সঙ্গে জাতিসঙ্ঘের উচিত এখানে পরিদর্শক পাঠানো।”

আর এস এস নিয়ে বলতে গিয়ে ইমরান খান বলেন, “যে কেউ গুগল করে দেখে নিতে পারেন বিজেপি-আরএসএসের আদর্শের সঙ্গে নাৎসিদের মিল কোথায়।”

তিনি বলেন, “ইতিমধ্যেই ৪০ লাখ ভারতীয় মুসলিমকে ডিটেনশন ক্যাম্পে পাঠানো হয়েছে, তাদের নাগরিকত্ব বাতিল করা হয়েছে। দুনিয়ার জানা উচিত দৈত্য এখন বোতলের বাইরে বেরিয়ে পড়েছে, যদি আন্তর্জাতিক দুনিয়া এ অবস্থা বন্ধ করতে পদক্ষেপ না করে তাহলে আরএসএসের গুণ্ডারা ঘৃণা ও গণহত্যার মতবাদ ছড়িয়ে দেবে ।”

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat