১১ ডিসেম্বর ২০১৯

ভারতকে হুঁশিয়ারি পাকিস্তানি সেনাপ্রধানের

জেনারেল কামার জাভেদ বাজওয়া - ছবি : সংগৃহীত

পাকিস্তান সেনাবাহিনীর প্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া বলেছেন, কাশ্মীরে অবৈধ পদক্ষেপ থেকে বিশ্ব সম্প্রদায়ের দৃষ্টি সীমান্তের নিয়ন্ত্রণ রেখায় নেয়ার চেষ্টা করছে ভারত। কিন্তু কোনোভাবেই ভারতকে কাশ্মীরে তাদের অপরাধযজ্ঞ চালানোর সুযোগ দেয়া হবে না।

সোমবার সীমান্তবর্তী বাগ সেক্টর পরিদর্শনের সময় জেনারেল বাজওয়া একথা বলেন। সেখানেই তিনি পাক সেনাদের সঙ্গে ঈদের নামায আদায় করেন। পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ অধিদপ্তর বা আইএসপিআর এক বিবৃতিতে এ খবর দিয়েছে।

জেনারেল বাজওয়া বলেন, অধিকৃত জম্মু-কাশ্মির ইস্যু থেকে বিশ্ববাসীর দৃষ্টি সীমান্তের নিয়ন্ত্রণ রেখায় নিতে চাইছে মোদি সরকার। এ লক্ষ্য অর্জনের জন্য তারা যেকোনো কিছু করতে পারে। এ পরিস্থিতিতে জম্মু-কাশ্মিরে তাদেরকে আমরা গোপনে কোনো অপরাধযজ্ঞ চালাতে দেব না।”

পাক সেনাপ্রধান বলেন, “আমাদের ধর্ম শান্তির শিক্ষা দেয় তবে সত্যের জন্য শক্তভাবে দাঁড়ানো এবং আত্মত্যাগের কথাও শিক্ষা দিয়েছে। আমরা আমাদের কাশ্মীরি ভাই-বোনদের পাশে দাঁড়াব; এজন্য যত সময় লাগুক আর যে প্রচেষ্টা চালানোর প্রয়োজন হয়- সেটা বিবেচ্য বিষয় নয়। আমরা এ চ্যালেঞ্জ মোকাবেলা করব, ইনশাল্লাহ।”

পাকিস্তান সেনাবাহিনী এবারের ঈদকে সম্পূর্ণভাবে কাশ্মীরের জনগণের জন্য উৎসর্গ করেছে।
সূত্র : পার্সটুডে


আরো সংবাদ

ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলায় তদন্তের নির্দেশ অনুমতি ছাড়া বিদেশী শিক্ষার্থী ভর্তি করা যাবে না ডাকসুর উদ্যোগে ঢাবিতে বইমেলা শুরু স্পিকারের সাথে তুরস্কের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ নতুন রঙে মুদ্রিত ৫০ টাকা মূল্যমানের ব্যাংক নোট চালু ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি এনামুল বাছিরের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ রোহিঙ্গাসহ বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের উদ্বেগ জানালেন সেনাপ্রধান মিয়ানমারের সেনা কর্মকর্তাদের ওপর নতুন নিষেধাজ্ঞা কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতি : সভাপতি আরিফ সম্পাদক সাজ্জাদ আবারো এক বছরের চুক্তিতে প্রেস কাউন্সিল চেয়ারম্যান মমতাজ উদ্দিন

সকল

পরকীয়ার জন্যই বানারীপাড়ার ট্রিপল মার্ডার! (১৬৯৪৯)জ্বিন নিয়ে আসার নামে রাতে অভিনব কায়দায় লোমহর্ষক হত্যাকাণ্ড (১২৩৫৯)সবচেয়ে কম বয়সী প্রধানমন্ত্রী সানা মারিন (৯৮৯৯)এবার কাশ্মিরে ‘রোবট সেনা’ নামাচ্ছে ভারত (৯৮৬৩)“নেহেরুই সবচেয়ে বড় ধর্ষক ছিলেন”, মন্তব্য সাধ্বী প্রাচীর (৮৪৫৫)'নাগরিকত্ব বিল পাস হওয়ার অর্থ গান্ধীর উপর জিন্নাহর জয়' (৮২১৪)পেঁয়াজ কেনার চিন্তা ছেড়ে বাড়িতে টবেই চাষ করুন, জেনে নিন পদ্ধতি (৮১৬১)শাজাহান খানের বিরুদ্ধে নিক্সন চৌধুরীর তীব্র প্রতিক্রিয়া (৮১৩৭)ভারত থেকে জ্বালানি আনতে ৩০৬ কোটি টাকায় লাইন নির্মাণ (৭৯৯৯)ভারতের বিপক্ষে ৮ উইকেটে জিতলো ওয়েস্ট ইন্ডিজ (৭৪১০)



hacklink Paykwik Paykasa
Paykwik