২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানে জোড়া সন্ত্রাসী হামলায় ৬ পুলিশসহ নিহত ৯

-

পাকিস্তানের উত্তর পশ্চিমাঞ্চলীয় দারা ইসমাইল খান শহরে জোড়া সন্ত্রাসী হামলায় কমপক্ষে ৯ জন নিহত হয়েছে। এ দুটি ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৩০ জন।

দ্য ডন ও আলজাজিরা জানিয়ে, শুরুতে একটি চেকপোস্টে হামলা চালায় মটরসাইকেল আরোহী বন্দুকধারীরা। সেখানে কয়েকজন পুলিশ সদস্য গুলিতে নিহত হয়। এরপর আহতদের লাশ ও নিহতদের চিকিৎসার জন্য একটি স্থানীয় সরকারি হাসপাতালে নেয়া হলে সেখানে আত্মঘাতি হামলা হয়। এক নারী আত্মঘাতি হাসপাতারে হামলা চালায় সেখানে নিহত হয়। তিন বেসামরিক নাগরিকসহ আরো দুই পুলিশ।

এদিকে মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক বার্তা সংস্থা এপি জানিয়েছে, তেহরিকই তালেবান পাকিস্তান নামক একটি সংগঠন এই হামলার দায় স্বীকার করেছে।

জেলা পুলিশ অফিসার সেলিম রিয়াজ জানান, সকাল সাতটা ৪৫ মিনিটের দিকে চেকপোস্টে হামলা হয়। এর কিছুক্ষণ পরই হাসপাতালে আত্মঘাতি বোমা হামলা হয়।


আরো সংবাদ



premium cement
ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

সকল