১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানে জোড়া সন্ত্রাসী হামলায় ৬ পুলিশসহ নিহত ৯

-

পাকিস্তানের উত্তর পশ্চিমাঞ্চলীয় দারা ইসমাইল খান শহরে জোড়া সন্ত্রাসী হামলায় কমপক্ষে ৯ জন নিহত হয়েছে। এ দুটি ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৩০ জন।

দ্য ডন ও আলজাজিরা জানিয়ে, শুরুতে একটি চেকপোস্টে হামলা চালায় মটরসাইকেল আরোহী বন্দুকধারীরা। সেখানে কয়েকজন পুলিশ সদস্য গুলিতে নিহত হয়। এরপর আহতদের লাশ ও নিহতদের চিকিৎসার জন্য একটি স্থানীয় সরকারি হাসপাতালে নেয়া হলে সেখানে আত্মঘাতি হামলা হয়। এক নারী আত্মঘাতি হাসপাতারে হামলা চালায় সেখানে নিহত হয়। তিন বেসামরিক নাগরিকসহ আরো দুই পুলিশ।

এদিকে মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক বার্তা সংস্থা এপি জানিয়েছে, তেহরিকই তালেবান পাকিস্তান নামক একটি সংগঠন এই হামলার দায় স্বীকার করেছে।

জেলা পুলিশ অফিসার সেলিম রিয়াজ জানান, সকাল সাতটা ৪৫ মিনিটের দিকে চেকপোস্টে হামলা হয়। এর কিছুক্ষণ পরই হাসপাতালে আত্মঘাতি বোমা হামলা হয়।


আরো সংবাদ



premium cement
কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির

সকল