২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

লুকিয়ে বিবাহিতা প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে ১০ তলা থেকে পড়ে তরুণের মৃত্যু

- প্রতিকী ছবি

মাঝরাতে বিবাহিতা প্রেমিকার সাথে লুকিয়ে দেখা করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে এক তরুণের। মঙ্গলবার গভীর রাতে ভারতের মুম্বাইয়ের আগরিপাডার এ ঘটনা ঘটে বলে জানিয়েছে দেশটির পুলিশ।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাত আড়াইটার দিকে পাঁচিল বেয়ে জানালা দিয়ে প্রেমিকার ১০ তলার ফ্ল্যাটে ঢুকতে গিয়ে একই ভবনে বসবাসকারী ১৯ বছরের ছেলেটি দেখে ভেতরে ২৪ বছরের মেয়েটির স্বামী উপস্থিত রয়েছেন। তখন সে ভয়ে নেমে আসার সময় কয়েক দিনের বৃষ্টিতে পাঁচিল ভিজে থাকায় পা স্লিপ করে একেবারে মাটিতে আছড়ে পড়ে ছেলেটি। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন ফ্ল্যাটের দারোয়ান।

পুলিশ আরো জানায়, বিবাহিত নারী সাথে সম্পর্ক ছিল ওই তরুণের। ২ বছর আগে বিহার থেকে সে মুম্বাই আসে। মামার সাথে ১৬ তলার একটি বহুতলে থাকত সে। কিছুদিন আগে ওই মেয়েটির ফ্ল্যাট থেকে বেরিয়ে আসতে দেখে মামার তীব্র ভর্ত্‍‌সনার মুখে পড়ে ছেলেটি। সেই ভয়েই সে জানালা দিয়ে ওই নারীর ফ্ল্যাটে যাওয়া শুরু করে।

ওই নারী পুলিশকে জানিয়েছেন, তিনি বাইরে একটা আওয়াজ পেয়েছিলেন। তবে কিছু বুঝতে পারেননি। আর স্বামী ঘরে থাকায় দেখতেও যাননি। কিছুক্ষণ পর পানি আনতে গিয়ে ছেলেটির দেহ দেখেন। তিনি ছেলেটির এক বন্ধুকে খবর দেন। সে এসে ১০০ ডায়ালে ফোন করে এবং খবর দেয় শেখের মামাকে।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল