১৫ অক্টোবর ২০১৯

ভারতে মুসলিম যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৫

ভারতে এক মুসলিম যুবককে পিটিয়ে হত্যা করার দায়ে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতের পূর্বাঞ্চলের প্রদেশ ঝাড়খন্ডে ২৪ বছর বয়সী তাবরেজ আনসারি নির্যাতিত হওয়ার কয়েকদিন পর মারা যান। তাবরেজ আনসারির বিরুদ্ধে ‘মোটরসাইকেল চুরির’ অভিযোগ এনে তার ওপর নির্যাতন চালানো হয়।

তাবরেজকে নির্যাতনের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ব্যাপক আলোচনা তৈরি করে যেখানে দেখা যায় যে তাকে হিন্দু দেবতাদের নাম নিতে বাধ্য করা হচ্ছে এবং তিনি জীবন ভিক্ষা চাচ্ছেন।

তাবরেজের পরিবারের অভিযোগ, আঘাতপ্রাপ্ত হওয়ার পরও পুলিশ তাকে যথাযথ চিকিৎসা প্রদান করেনি।

নিহত তাবরেজের স্ত্রী শাহিস্তা পারভিন জানান, তাবরেজ আনসারিকে সারারাত একটি বৈদ্যুতিক খুঁটির সাথে বেঁধে নৃশংসভাবে লাঠি দিয়ে পিটিয়ে নির্যাতন করা হয় এবং পরদিন পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এরপর তাবরেজকে হাসপাতালে না নিয়ে উল্টো পুলিশ তাকে চুরির অভিযোগে গ্রেফতার করে। গ্রেফতারের চারদিন পর তাকে হাসপাতালে স্থানান্তর করা হয়।

সামাজিক মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাবরেজ আনসারিকে প্রাণ ভিক্ষা চাইতে দেখা যায়

 

শাহিস্তা পারভিন আরো বলেন, হিন্দু দেবতাদের প্রশংসা করতে অস্বীকৃতি জানানোর পরই তাকে নির্যাতন করা শুরু হয়। তবে ঝাড়খন্ডের পুলিশ তাদের বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছে।

গত কয়েকবছরে ঝাড়খন্ডে বেশ কয়েকটি গনপিটুনির ঘটনা ঘটেছে। সূত্র : বিবিসি।


আরো সংবাদ

বাসাইলে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ ‘আবরার হত্যার আসামি অনিককে কারাগারে পেটানোর খবর মিথ্যা’ টমটম গাড়িতে স্কুলছাত্রীকে একা পেয়ে দিনে দুপুরে ধর্ষণ আবারো ওয়েস্ট ইন্ডিজের কোচ সিমন্স রাজউকের গায়েব হওয়া ৭১ ফাইল উদ্ধার সড়ক দুর্ঘটনায় ছেলের চার মাসের মাথায় একই স্থানে বাবা নিহত ফরিদপুরে নিজ বাড়িতে গৃহবধূকে কুপিয়ে হত্যা সরকারের পতন না হওয়া পর্যন্ত আইনজীবীরা মাঠে থাকবে : খন্দকার মাহবুব টেস্ট সিরিজ সামনে আসলো, পেসারদের নিয়েও বাড়লো দুশ্চিন্তা আন্দোলনের ইতি টানলেও ক্লাসে ফিরবে না বুয়েট শিক্ষার্থীরা নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর

সকল




astropay bozdurmak istiyorum