১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আরএসএস কর্মীর মেয়ে বিয়ে করলেন মুসলিম যুবককে

আরএসএস কর্মীর মেয়ে বিয়ে করলেন মুসলিম যুবককে - ছবি : সংগ্রহ

তিনি নিজে একজন আরএসএস কর্মী। লাভ জিহাদের বিরুদ্ধে লড়াইয়ের জন্য এলাকায় প্রধান মুখও হয়ে উঠেছিলেন তিনি। অথচ তারই মেয়ে স্বেচ্ছায় ধর্মান্তরিত হয়ে বিয়ে করলেন এক মুসলিম যুবককে! ঘটনার জেরে তোলপাড় ভারতের হরিয়ানার যমুনানগর।

কেরলের হাদিয়ার পর এবার বিজেপি শাসিত হরিয়ানায় উঠে এলো ‘লাভ জিহাদ’-এর ঘটনা। আরএসএস কর্মীর ১৯ বছরের মেয়ে– স্বেচ্ছায় ধর্মান্তরিত হয়ে বিয়ে করলেন এক মুসলিম যুবককে। ওই আরএসএস কর্মীর নাম কিংবা তার মেয়ের নাম জানা যায়নি। তবে সূত্রের খবর– ধর্মান্তরিত হওয়ার পর কিশোরীর নাম হয়েছে হুমা ইয়ারা। প্রশাসনের কাছে সে তাঁর নিরাপত্তার দাবিও করেছে।

সূত্রের খবর, কিশোরী তার পরিবারকে একটি চিঠি লেখে। বইয়ের ভেতর থেকে ওই চিঠিটি পাওয়া যায়। ওই চিঠিতে সাফ জানানো হয়– সে তার নিজের ইচ্ছায় বাড়ি ছেড়ে যাচ্ছে। যদিও পরিবার এই বয়ান মানতে নারাজ।

কিশোরীর বাবার অভিযোগ, তিনি লাভ জিহাদের বিরুদ্ধে প্রধান মুখ হওয়াতেই তার মেয়েকে নিশানা করা হয়েছে। ঠিক কীভাবে পরিচয় হলো যুবকের সঙ্গে তার? সূত্রের খবর, ঈদের সময় সৌদি আরব থেকে তাদের পাড়াতে এসেছিলেন ওই যুবক। সেখান থেকেই পরিচয়। তারপর প্রেম ও বিয়ের সিদ্ধান্ত। পরিবারের অভিযোগের পর যুবকের ঘরে তল্লাশি করে পুলিশ। যদিও সেখানে ওই কিশোরীকে পাওয়া যায়নি।

ছাড়ার পাত্র ছিলেন না কিশোরীর বাবাও। শেষ পর্যন্ত সংঘ কর্মী নালিশ জানাতে পৌঁছে যান সর্বোচ্চ নেতৃত্বের কাছে। শেষমেশ রাজ্যের মুখ্যমন্ত্রী মনোহর খাট্টারের নির্দেশে তদন্ত শুরু করে পুলিশ। তল্লাশি করা হয় এলাহাবাদেও। সেখান থেকেও খালি হাতেই ফিরতে হয় পুলিশকে।
সূত্র : কলম


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল