২১ জুলাই ২০১৯

ভাড়া বাসা খুঁজে দেয়ার নামে ভারতে স্প্যানিশ তরুণীকে ধর্ষণ

-

ভাড়া বাসা খুঁজে দেওয়ার নাম করে ভারতের গুরুগ্রাম নগরীতে এক বিদেশী তরুণীকে ধর্ষণ করেছে এক যুবক। অভিযুক্ত যুবক চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত। রাজধানী নয়াদিল্লির নিকটবর্তী নগরী গুরুগ্রামের পুলিশ তাকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্পেনের বাসিন্দা ওই তরুণী সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার। বছর খানেক আগে ভারতের একটি নামী বহুজাতিক সংস্থায় ইন্টার্ন হিসাবে যোগ দিয়েছিলেন। বাড়ি ভাড়া নিয়েছিলেন গুরুগ্রামে। তবে সম্প্রতি অন্যত্র বাড়ি খুঁজছিলেন তিনি। সেই সূত্রে একটি ফেসবুক গ্রুপে অভিযুক্তর সঙ্গে আলাপ তার।

বাড়ি খুঁজতে সাহায্য করবে বলে গত ১৪ জুন ডিএলএফ ফেজ ১-এ নিজের বাড়ির পার্টিতে ওই তরুণীকে ডেকে পাঠায় অভিযুক্ত। প্রাথমিক আলাপের পর সেখানে দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা হয়; কিন্তু যৌনতার প্রস্তাব প্রত্যাখ্যান করেন নির্যাতিতা। পরে অভিযুক্তের জোরাজুরিতে সেখানে রাত কাটাতে রাজি হয়ে যান তিনি; কিন্তু ঘুম ভাঙলে দেখেন তার পাশে বসে হস্তমৈথুন করছে যুবক। সেখান থেকে বেরিয়ে আসতে গেলে তাকে ধর্ষণ করে সে।

শনিবার সকালে প্রথমে পুলিশ কন্ট্রোল রুমে ফোন করে কেউ এক জন ধর্ষণের অভিযোগ করে বলে দাবি পুলিশের। কিছুক্ষণ পরে এক বন্ধুর সঙ্গে ওই তরুণী ডিএলএফ-১ থানায় এসে হাজির হন। ডাক্তারি পরীক্ষার পর নগর আদালতে তার বয়ান রেকর্ড করা হয়। তারপর গ্রেফতার করা হয় অভিযুক্তকে। ৩৬ বছরের ওই যুবকের নাম আনজানে। রাজধানী দিল্লির আনন্দবিহারের বাসিন্দা সে। বিহারের একটি প্রযোজনা সংস্থায় কর্মরত সে। তার বিরুদ্ধে ৩৭৬ ধারায় (ধর্ষণ) এবং ৩৪২ ধারায় (বন্দি করে রাখা) মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত জেরায় অপরাধ স্বীকার করেছে বলে জানিয়েছেন ডিএলএফ-এর এসিপি কর্ণ গয়াল। আনন্দবাজার


আরো সংবাদ




gebze evden eve nakliyat instagram takipçi hilesi