১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পরিবারের লোকেরাও ভোট দেয়নি, দুঃখে কাঁদলেন প্রার্থী

নিতু শত্তর্ণওয়ালা - ছবি : সংগৃহীত

পরিবারে ভোটারের সংখ্যা ৯, কিন্তু সব মিলিয়ে তিনি ভোট পেয়েছেন মাত্র ৫টি। এমন ঘটনা ভারতের সদ্য সমাপ্ত জাতীয় নির্বাচনের দুঃখ, অভিমান ও হতাশায় টিভি ক্যামেরার সামনে কেঁদেই ফেললেন পঞ্জাবের জলন্ধর আসনের স্বতন্ত্র প্রার্থী নিতু শত্তর্ণওয়ালা।

পঞ্জাবের সংবাদসংস্থা 'জগবাণী'-তে সাক্ষাৎতার দিতে গিয়ে লোকসভা নির্বাচনে পরাজয়ের কারণ হিসেবে ইভিএম কারচুপিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন নিতু; কিন্তু এরপরেই নিজের পরিবারের সদস্যদের বিশ্বাসঘাতকতার কথা বলে হতাশায় ভেঙে পড়েন এই প্রার্থী। তার দাবি, পরিবারে নয় জন ভোটার থাকা সত্ত্বেও তিনি স্রেফ পাঁচটি ভোট পেয়েছেন।

সংবাদসংস্থার ক্যামেরায় ধরা পড়া প্রার্থীর সেই আবেগমথিত ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ‘বৃহত্তম নির্বাচনী সংবাদ’ হিসেবে ভাইরাল হয়েছে। সাক্ষাৎকারে নিতুকে সঞ্চালক প্রশ্ন করেন, তিনি কি শুধু পাঁচটি ভোটই পেয়েছেন? জবাবে ভোটপ্রার্থী বলেন, 'স্যার, আমার পরিবারে ৯ জন ভোটার রয়েছেন; কিন্তু আমি মাত্র ৫টি ভোট পেয়েছি।'

এরপর প্রশ্ন করা হয়, তার পরিবার কি তাকে ভোট দেয়নি? উত্তরে নিতু বলেন ‘না স্যার, ভোটের বিষয়ে ওরা আমার প্রতি অসৎ আচরণ করেছেন।’ এই কথা বলতে বলতেই আচমকা কান্নায় ভেঙে পড়েন তিনি।

সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আর কখনও তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না। তার যুক্তি, ভোটে লড়তে গেলে যদি এই ফল হয়, তাহলে আর নির্বাচনী লড়াইয়ে অংশগ্রহণ করার মানে হয় না।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র সখীপুরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা ভারী বৃষ্টিতে দুবাই বিমানবন্দরে চরম বিশৃঙ্খলা, দুর্বিসহ অবস্থা বেসিক ব্যাংক একীভূত করার প্রক্রিয়া বন্ধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প

সকল