১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিজয় উদযাপনে ২০ হাজার কর্মীকে আমন্ত্রণ বিজেপি হেডকোয়ার্টারে

বিজয় উদযাপনে ২০ হাজার কর্মীকে আমন্ত্রণ বিজেপি হেডকোয়ার্টারে - সংগৃহীত

বৃহস্পতিবার সকাল থেকেই আলোচনা চলছে বিজেপির হেডকোয়ার্টারের সামনে। মোদীকে ফের ক্ষমতায় ফেরানোর আপ্রাণ প্রার্থনা। প্রাথমিক ট্রেন্ডে ২০০-র বেশি আসনে এগিয়ে রয়েছে এনডিএ। বারাণসীতে এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এই পরিস্থিতিতে উৎসবের আয়োজন শুরু হয়ে গেল বিজেপি হেডকোয়ার্টারে। নরেন্দ্র মোদীকে স্বাগত জানানোর জন্য বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে দলের পক্ষ তেকে। ২০হাজার কর্মীকে আমন্ত্রণ জানানো হয়েছে সেখানে। বৃহস্পতিবার সন্ধ্যায় মোদীকে স্বাগত জানাবেন ওই কর্মীরা।

আগামী ২৫ মে দিল্লিতে পৌঁছনোর নির্দেশ দেয়া হয়েছে জয়ী বিজেপি নেতাদের।

দেশের ৫৪২টি কেন্দ্রের ভোটগণনা চলছে। ২৭২টি আসন পেলেই তবেই পাওয়া যাবে সংখ্যাগরিষ্ঠতা। এবারের নির্বাচনে বিজেপি-কংগ্রেস ছাড়াও অন্যান্য দলগুলি গুরুত্বপূর্ণ ভূমিকা নিচ্ছে। ইতিমধ্যেই ১০০ করে আসন পেরিয়েছে ইউপিএ ও অন্যান্যরাও। বারাণসী থেকে এগিয়ে গিয়েছেন নরেন্দ্র মোদী। অন্যদিকে, দীর্ঘদিনের কংগ্রেস আসন আমেঠি থেকে এগিয়ে যাচ্ছন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগণনা।


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল