২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভোটের মেশিন থেকে বেরলো সাপ

ভোটের মেশিন থেকে বেরলো সাপ - ছবি : সংগ্রহ

ভোট চলাকালীন হঠাৎই ভোটারদের নজরে আসে সে। ভোটকর্মী ও ভোটারদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়।

ভারতের কেরালা রাজ্যের কানুর লোকসভা নির্বাচনে মঙ্গলবার তৃতীয় দফায় ভোটকেন্দ্রে এসেছিল এক ভোটার। যার নাম ছিল না ভোটার তালিকায়। যাকে দেখে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ওই কেন্দ্রে। ইনি সাপা বাবাজি।

সবার চোখের আড়াল হতেই ঢুকে পড়ে ভিভিপ্যাট মেশিনে। ভোট চলাকালীন হঠাৎই ভোটারদের নজরে আসে সে। ভোটকর্মী ও ভোটারদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। চটজলদি ভোটকেন্দ্র থেকে সাপ বের করে আনার পর ফের শুরু হয় ভোট।

এইসময় কানুর ভোট কেন্দ্রে উপস্থিত ছিলেন এমপি পি কে শ্রীমথী (সিপিআই-এম-এলডিএফ), কে সুরেন্দ্রদান (কংগ্রেস-ইউডিএফ) এবং সি কে পদ্মনাভন (বিজেপি-এনডিএ)।

কেরালায় দুপুর ১টা পর্যন্ত ৩৮.৮১ শতাংশ ভোট হয়েছে। জানা যায়, ভোটের লাইনে দাড়িয়ে অচেতন হয়ে পড়ে চারজন। কভালাম ও চেরথালের কেন্দ্রে সকাল সাড়ে ছয় টা নাগাদ ইভিএম মেশিনে গোলযোগ ধরা পরে। ভোটাররা অভিযোগ করে, কংগ্রেসের বোতাম চাপলেও মেশিনে ভোট পৌঁছাচ্ছে বিজেপির কোটে। তবে, কভালাম বুথের ডিইও অভিযোগ অস্বীকার করে বলেন, মেশিনগুলোর কিছু সমস্যা রয়েছে যা দ্রুত সংশোধন করা হয়েছে।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ



premium cement
বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

সকল