২৭ মে ২০১৯

দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের নামে গ্রেফতারি পরোয়ানা

অরবিন্দ কেজরিওয়াল - ছবি : সংগৃহীত

ভারতে চলছে লোকসভা নির্বাচন। সবাই খুবই ব্যস্ত এ নির্বাচন নিয়ে। এমনই সময় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের নামে জারি হয়েছে গ্রেফতারি পরোয়ানা।

গতকাল মঙ্গলবার দিল্লির একটি আদালত কেজরিওয়ালের নামে জামিন অযোগ্য ধারায় এ গ্রেফতারি পরোয়ানা জারি করে। কেজরিওয়াল ছাড়াও দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ শিশোদিয়া ও স্বরাজ ইন্ডিয়ার সভাপতি যোগেন্দ্র যাদবের নামে এই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

২০১৩ সালে পুরানো একটি মামলার সূত্র ধরে দিল্লি কোর্টের এই গ্রেফতারি পরোয়ান জারি করে। সে সময় সুরেন্দ্র কুমার শর্মা নামে এক আইনজীবীর দায়ের করা মামলার শুনানিতে গরহাজির ছিলেন অভিযুক্ত সবাই। তার পরিপ্রেক্ষিতে ক্ষুব্ধ দিল্লি কোর্ট এতদিন পর সবার নামে গ্রেফতারি পরোয়ানার নির্দেশ দেন। আজ বুধবার ফের এই মামলার শুনানি রয়েছে।

মামলাকারী সুরেন্দ্র কুমার শর্মা জানান, তার বিভিন্ন কাজে সন্তুষ্ট হয়ে তাকে দিল্লি বিধানসভা ভোটে টিকিট দেওয়ার প্রতিশ্রুতি দেন আম আদমি পার্টির (আপ) শীর্ষ নেতা অরবিন্দ কেজরিওয়াল৷ কেজরিওয়ালের মতো মণীশ শিশোদিয়া ও যোগেন্দ্র যাদবও তাকে ভোটে প্রার্থী করার আশ্বাস দিয়েছিলেন।

তাদের আশ্বাস পেয়ে সুরেন্দ্র আবেদনপত্র পূরণ করেন৷ পরে অবশ্য শেষ পর্যন্ত আপ থেকে টিকিট দিতে অস্বীকার করা হয়। তাতে ক্ষুব্ধ হয়ে সুরেন্দ্র কুমার শর্মা তাদের বিরুদ্ধে মামলা করে দিয়েছিলেন।


আরো সংবাদ

Instagram Web Viewer
hd film izle pvc zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Canlı Radyo Dinle Yatırımlık arsa Tesettürspor Ankara evden eve nakliyat İstanbul ilaçlama İstanbul böcek ilaçlama paykasa
agario agario - agario