১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভালোবাসার দিনে সাবেক প্রধানমন্ত্রীর এ কী কাণ্ড

ভালোবাসার দিনে সাবেক প্রধানমন্ত্রীর এ কী কাণ্ড - সংগৃহীত

ভালোবাসার দিনে সাবেক প্রধানমন্ত্রীর কাণ্ড দেখে অবাক সবাই।  ইন্টারনেট মাত করে দিয়েছেন ভুটানের সাবেক প্রধানমন্ত্রী শেরিং তোবগে ও তার স্ত্রী তাশি ডোলমা। তাদের ভ্যালেন্টাইনস ডে’-এর একটি ছবি ভাইরাল হয়ে গেছে পুরো ইন্টারনেট দুনিয়ায়। ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে বিশ্বের দম্পতিরা, প্রেমিক প্রেমিকারা বিশেষ বিশেষ আয়োজন পরিকল্পনা করেন এবং তা উদযাপন করেন। ঠিক এদিনটিতে নিজের ফেসবুক পেজে নিজেদের ওই ছবি পোস্ট করে দেন ভুটানের সাবেক এই প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার তোবগে ওই ছবিটি পোস্ট করার পর পরই তা যেন ঝড় তোলে চারদিকে। ওই ছবিতে তোবগেকে দেখা যায় একটি গাড়ির সামনের আসনে বসে আছেন। পিছনের আসনে বসা তার স্ত্রী। পিছন থেকে তার স্ত্রী হাত বাড়িয়ে তোবগের দু’কান টেনে ধরেছেন।

আর সাথে সাথে মুখ ভ্যাবাচ্যাকা খাইয়ে ফেলেন ভুটানের সাবেক এই প্রধানমন্ত্রী। ছবিতে তোবগে ভালবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে ও একটি ইমোজি সহ তা প্রকাশ করেছেন। দু’ঘন্টারও কম সময়ে এই পোস্টে ৪ হাজারের বেশি লাইক পড়ে। বহু মানুষ এই দম্পতিকে ভালবাসা দিবসের শুভেচ্ছা জানান। কেউ কেউ কৌতুক করে মন্তব্য করেন, গত বছরের জাতীয় নির্বাচনে হেরে যাওয়ার জন্য এটা হলো তোবগেকে তাশির শাস্তি।

ইন্টারনেটে এবারই যে প্রথম এই দম্পতি ঝড় তুলেছেন তা নয়। এর আগে ২০১৮ সালের সেপ্টেম্বরে ভুটানের সাবেক এই প্রধানমন্ত্রী একটি ছবি পোস্ট করেন তার টুইটারে। তাতে তাকে দেখা যায় কর্দমাক্ত একটি সড়কে স্ত্রী তাশিকে নিয়ে তিনি হেঁটে যাচ্ছেন। তাদের এই ছবিটিও ভাইরাল হয়। ৫৫০০-এর বেশি লাইক পান তারা। তা ছাড়া মানবতা ও স্ত্রীর প্রতি তার ভালবাসার জন্য তোবগে প্রশংসায় ভাসতে থাকেন।

উল্লেখ্য ৫৩ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী তার স্কুলজীবনের পড়াশোনা শেষ করেন ভারতে। তারপর উচ্চ শিক্ষার জন্য যান যুক্তরাষ্ট্রে। তিনি একজন পরিবেশবাদী। ১৯৯৮ সালে বিয়ে করেছেন তাশিকে। এই দম্পতির রয়েছে দুই সন্তান। ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত ভুটানের প্রধানমন্ত্রী ছিলেন তোবগে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল