১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বরের খুশির নৃত্যে ভেঙ্গে পড়লো সেতু!

ভারত
বরের খুশির নৃত্যে ভেঙ্গে পড়লো সেতু! - ছবি : টাইমস অব ইন্ডিয়া

ব্যাঙ্কুয়েট হলে চলছে বিয়ের ধুমধাম, অতিথি আপ্যায়ন। আর হলের বাইরে একটি ব্রিজের উপর বন্ধুদের নিয়ে চলছে বরের উদ্যাম নৃত্য। তবে সে সময়টা বেশিক্ষণ ভালো যায়নি। কিছুক্ষণ পরই আনন্দে উদ্বেল এই বর ও তার বন্ধুদের স্থান হয় ড্রেনের পানিতে।

ঘটনাটি ভারতের নয়ডার। গজারিয়াবাদের ব্যবসায়ী অমিত যাদব সে বর।

নয়া দিল্লির কোনদিল গ্রামের সোমকে বিয়ে করতে এখানে এসেছিলেন অমিত যাদব। ভাড়া করা হয় একটি ব্যাঙ্কুয়েট হল। তার সামনেই ছিল একটি কংক্রিটের ব্রিজ।

শনিবার রাতের এ অনুষ্ঠানে যাদব অন্তত ১৫ বন্ধু-বান্ধবকে নিয়ে নাচছিলেন সেতুটির উপর। ১০ মিনিট ধরে চলে উদ্দাম নাচ।

কিন্তু নাচতে নাচতে আচমকাই ওই ব্রিজ ভেঙে সোজা ড্রেনের মধ্যে পড়ে যান প্রত্যেকে।

এতে তিন শিশু আহত হলে তাদের দুজনকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। এদিন রাত ৯টায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

এক পুলিশ কর্মকর্তা বলেন, পড়ে যাওয়া সবাইকে নিরাপদে উদ্ধার করা হয়েছে। কিন্তু আট বছর বয়সী দুটি শিশু আহত হলে তাদের হাতপাতালে নিতে হয়েছে।

এ ঘটনায় বিব্রত বরের পরিবার ব্যাঙ্কুয়েট হলের মালিকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি দেয়। অভিযোগ করা হয়, তাদের অনেকে মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কার হারিয়েছেন। তবে শেষ পর্যন্ত বর পক্ষকে ৩ লাখ রুপি ক্ষতিপূরণ দিয়ে দফারফা করে ব্যাঙ্কুয়েট হল কর্তৃপক্ষ। তারা এর দায় নিজেদের ওপর নেয়।

এবং বিয়ের আনুষ্ঠানিকতাও শেষ পর্যন্ত ভালো ভাবেই শেষ হয়।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল