২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভারতে মধ্য আকাশে বিমানে আতঙ্ক!

ভারতে মধ্য আকাশে বিমানে আতঙ্ক! - সংগৃহীত

ভারতের মধ্য আকাশে যাত্রীর ভুলে বিমানে বিপত্তি ঘটে। আতংক ছড়ায় সব যাত্রীর মাঝে। বিমানের এক যাত্রী সম্ভবত শৌচাগারে যাওয়ার জন্যে ভুল করে বের হওয়ার দরজা খোলার চেষ্টা করতে গিয়ে এ আতঙ্ক তৈরি করে। এয়ারলাইন ও সংবাদ মাধ্যমের খবরে এ কথা বলা হয়। 

ওই ব্যক্তি শনিবার গোএয়ারের ফ্লাইটে নয়াদিল্লী থেকে পাটনা যাচ্ছিল। বিমান যখন মধ্য আকাশে তখন তিনি বহির্গমনের দরজা খোলার চেষ্টা করেন। এ সময় অপর এক যাত্রী দ্রুত এলার্ম বাজালে বিমান ক্রুরা এসে তাকে আটক করে।

ওই যাত্রীর বয়স ২০ বছর। এটি তার প্রথম বিমান ভ্রমণ।

বিমান বন্দরের কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে কোলকাতার টেলিগ্রাফ পত্রিকা জানায়, যখন অন্য যাত্রীরা তার কাছে জানতে চায় যে সে কি করছে? জবাবে ওই যাত্রী জানান, শৌচাগারে যেতে তার তাড়া রয়েছে। তিনি তখন দ্রুত বহির্গমনের দরজা খোলার চেষ্টা করেন।

ওই কর্মকর্তা আরো বলেন, জীবনে প্রথমবারের মতো বিমান ভ্রমণের কারণে এই বিপত্তি ঘটে।

গো এয়ার জানায়, বিমানটি নিরাপদে গন্তব্যে পৌঁছার পর ওই যাত্রীকে আরো তদন্তের জন্যে কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।

এয়ারলাইন্সের একজন মুখপাত্র জানান, কেবিনে বাতাসের তীব্র চাপের কারণে যাত্রীটি শেষ পর্যন্ত দরজা খুলতে পারেনি।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল