২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মোদির জনসভায় প্যান্ডেল ভেঙ্গে আহত ৪৫

-

ভারতের পশ্চিবঙ্গের মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় তার ভাষণ চলাকালীন সময়ে সমাবেশের প্যান্ডেলের একটি অংশ স্তম্ভসহ ভেঙ্গে পড়ে আহত হয়েছেন ৪০ জনেরও বেশি মানুষ। এই ঘটনাকে নিরাপত্তা ব্যবস্থার চূড়ান্ত গাফিলতি হিসাবেই দেখছে বিভিন্ন রাজনৈতিক মহল। আহতদের দেখতে হাসপাতালে গিয়েছেন প্রধানমন্ত্রী।

ওই সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনসভায় ভাষণ দিচ্ছিলেন। জনসভা চলাকালীনই এই ঘটনা ঘটে। মোটর সাইকেল বা অ্যাম্বুলেন্স-এর সাহায্যে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে। পরে প্রধানমন্ত্রী আহতদের দেখতে হাসপাতালে যান।

সকাল থেকেই সেখানে খুবই বৃষ্টি হচ্ছিল, তার সাথে জোরে বাতাস চলার জন্য শামিয়ানা ভেঙ্গে পড়ে বলে অনুমান করা হচ্ছে। অনুষ্ঠানস্থলের ভিত দুর্বল হওয়ার কারণেই এমন ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে।

শামিয়ানা ভেঙে পড়ার সময় প্রধানমন্ত্রী তার ভাষণ বন্ধ করে দিয়েছিলেন। তাকে মঞ্চ থেকে নামিয়ে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। সভায় উপস্থিত জনগনের উদ্দেশ্যে তিনি নিজেই আগে বলেছিলেন, 'যারা ওপরে দাঁড়িয়ে আছেন তারা নিচে নেমে আসুন,... দয়া করে সকলে নিচে নেমে আসুন। যারা ওখানে দাঁড়িয়ে আছেন তারা দয়া করে নিচে নেমে আসুন। ছোটাছুটি করবেন না।'


আরো সংবাদ



premium cement