২২ জুলাই ২০১৮

কাশ্মিরে সৈন্যদের গুলিতে কিশোরীসহ নিহত ৩

-

জম্মু ও কাশ্মিরের কুলগামে সেনাবাহিনীর ছোড়া গুলিতে ১৬ বছরের এক কিশোরীসহ তিনজন নিহত হয়েছে। সেনাবাহিনী জানায়, শনিবার বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে এ গুলি ছোড়ে। এ ঘটনায় আরো ১০ বিক্ষোভকারী আহত হয়েছেন। 

সেনাবাহিনী অভিযোগ করে, শনিবার কাশ্মিরের দক্ষিণের কুলগাম জেলার রেদওয়ানি এলাকায় সেনাবাহিনীর একটি টহল দলের ওপর বিক্ষোভকারীরা পাথর ছোড়ে হামলা করলে সংঘর্ষের সূত্রপাত হয়। নিহত শাকির আহমদ (২২), ইরশাদ মাজিদ (২০) ও আন্দালিব (১৬) কুলগামের হাওরা এলাকার বাসিন্দা ছিলেন। এ ঘটনার পর কুলগাম ও অনন্তনাগ এলাকায় মোবাইলে ইন্টারনেট সেবা বন্ধ করে দেয়া হয়েছে।


আরো সংবাদ

‘মাহমুদুর রহমানের ওপর আক্রমণ বিচার বিভাগীয় তদন্ত দাবি’ সাকিব তামিমের অর্ধশতকে বড় সংগ্রহের ইঙ্গিত বাংলাদেশের মাহমুদুর রহমানের উপর হামলার সময় দর্শকের ভূমিকায় ছিল পুলিশ মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ারকে গ্রেফতার মাহমুদুর রহমানের ওপর হামলা লজ্জাজনক: ইউট্যাব জুহি কে সালমান খানের আনুষ্ঠানিক বিয়ের প্রস্তাব, এবং.. মাহমুদুর রহমানকে সন্ত্রাসীদের হাতে দিয়েছেন কোর্টের ওসি : ফখরুল মঞ্জুর হত্যা মামলায় এরশাদসহ ৫ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন অস্ত্রবিরতি লঙ্ঘন করে গাজায় ফের ইসরাইলি হামলা গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ রাবিতে ভর্তি পরীক্ষা ২২ ও ২৩ অক্টোবর, আবেদন শুরু ১ সেপ্টেম্বর

সকল