২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নওয়াজের জন্য আদিয়ালা কারাগার অপেক্ষা করছে: ইমরান খান

ইমরান খান ও জাফর আলী শাহের সাথে পিটিআইয়ের অন্যান্য নেতারা - ছবি : ডন

পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খান বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের জন্য আদিয়ালা কেন্দ্রীয় কারাগার অপেক্ষা করছে।

বৃহস্পতিবার পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) দলের সাবেক নেতা জাফর আলী শাহের বাড়িতে আলাপকালে তিনি এ কথা বলেন। জাফর আলী সম্প্রতি ইমরান খানের পিটিআইতে যোগ দিয়েছেন।

ইমরান খান বলেন, নওয়াজ শরিফ তার স্ত্রীর অসুস্থতাকে ‘ইমোশনাল ব্ল্যাকমেইল’ হিসেবে ব্যবহার করছেন।

তিনি আরো বলেন, কুলসম নওয়াজের জন্য সবারই সমবেদনা রয়েছে। তার নিজের মাও ক্যান্সারে মারা গেছেন। মাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা দিতে হয়েছে তাকে।

এর পরই তিনি অভিযোগ করেন, নওয়াজ শরিফ তার স্ত্রীর অসুস্থতা দিয়ে জাতিকে ‘ইমোশনাল ব্ল্যাকমেইল’ করেছেন।

ইমরান খান বলেন, লন্ডনে যখন তার স্ত্রী অসুস্থ ছিলেন, তখন তিনি তার কথা মনে করেননি। সে সময়ে তিনি দেশে জনসমাবেশে অংশ নিয়েছেন।

এ সময়ে জাফর আলীকে পিটিআইতে স্বাগত জানিয়ে ইমরান খান বলেন, আমি আশা করি সাবেক এই সিনেটর দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হবেন। এমনকি পিটিআইয়ের কোনো নেতা-কর্মী যদি কোনো আর্থিক অনিয়মের সাথে জড়িত হন তাহলে তাদের বিরুদ্ধে ও।

তিনি আশা প্রকাশ করেন যে, নওয়াজ শরিফের বিরুদ্ধেও তিনি সোচ্চার ভূমিকা রাখবেন। সাবেক মুসলিম লীগ নেতার পিটিআইতে যোগদানের মাধ্যমে দল আরো বেশি শক্তিশালী হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, রাওয়ালপিন্ডির প্রাচীন কারাগারটি আদিয়ালা কারাগার নামে পরিচিত।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল